• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় ট্রেনের সঙ্গে ট্রলির সংঘর্ষে নিহত দুই

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ ডিসেম্বর ২০১৯, ১২:১৯
নিহত ট্রেন দুর্ঘটনা
কুষ্টিয়ায় ট্রেন দুর্ঘটনাস্থলে সাধারণ মানুষের ভিড়

কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাঠদহ এলাকায় অরক্ষিত রেলগেটে অবৈধ রেলক্রসিংকালে কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের সঙ্গে একটি ট্রলির ধাক্কা লেগে ট্রলির চালকসহ দুইজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় ট্রেনের ফ্রন্ট প্লেটের সঙ্গে ট্রলি আটকে যাওয়ায় সেখানেই ট্রেনটি আটকে আছে।

পোড়াদহ রেল স্টেশন মাস্টার শরিফুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস আপ ট্রেনটি পোড়াদহ রেলওয়ে জংশনের অদূরে কাঠদহ অরক্ষিত রেল গেটে পৌঁছালে স্থানীয় একটি ইটভাটার মাটিভর্তি ট্রলি রেললাইন পার হচ্ছিল। সেই মুহূর্তে দ্রুতগামী ট্রেনটি ঢুকে পড়ে। ট্রেনের ধাক্কায় ট্রলিটি ট্রেনের সামনেই আটকে যায়। কিছুদূর গিয়ে ট্রেনটি থেমে যায়। এ সময় ট্রলি থেকে ছিটকে পড়ে দুইজন মারা যান।

প্রত্যক্ষদর্শী আজিবর জানান, ট্রেন আসার সময় চিৎকার করে থামতে বলতে বলতেই মাটি ভর্তি ট্রলিটা লাইনের ওপর ওঠে পড়ে। চোখের পলকে ট্রলিটা ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে যায়। ট্রলির ভটভট শব্দে সম্ভবত ট্রলিচালক ট্রেন আসার শব্দ শুনতে পায়নি।

এদিকে, ট্রেনের সঙ্গে ট্রলি আটকে যাওয়ায় আপ লাইনে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আরটিভি অনলাইনকে জানান, ট্রলিটি রেলক্রসিং পাড় হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে। ট্রেন চলাচল স্বাভাবিক করতে রেলওয়ে শ্রমিকরা কাজ করছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা থেকে ১৫ রুটে ট্রেনের ভাড়া যত বাড়বে
ফরিদপুরের দুর্ঘটনার কারণ জানাল তদন্ত কমিটি
ট্রেনের ভাড়া বাড়ছে ৪ মে থেকে
রাজধানীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত
X
Fresh