• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অজ্ঞান ব্যক্তির হাতে আধা কেজি স্বর্ণের বার

যশোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ ডিসেম্বর ২০১৯, ১১:২৯
স্বর্ণ আটক যশোর
ছবি: সংগৃহীত

যশোরের শার্শা উপজেলায় স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ৫৭৫ গ্রাম। গতকাল সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম শরিফুল ইসলাম মোল্ল্যা (৫৫)। তিনি নড়াইল জেলার কালিয়া উপজেলার বাবুপুর মোল্ল্যাপাড়ার মৃত. আজিজুর রহমান মোল্ল্যার ছেলে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, সোমবার স্থানীয়রা নাভারণ বাসস্ট্যান্ডে অজ্ঞান অবস্থায় শরিফুলকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় তাকে চিকিৎসা দিতে গেলে তার বাম হাতে বিশেষ কায়দায় জড়ানো একটি স্বর্ণের বার পাওয়া যায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে স্বর্ণের বারটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, শরিফুল ইসলামকে কেউ চেতনানাশক কিছু খাইয়েছে।

শার্শা থানার সেকেন্ড অফিসার এসআই খাইরুল বাশার ৫৭৫ গ্রাম ওজনের একপিস স্বর্ণের বার উদ্ধারের সত্যতা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, সোমবার শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ইসলামের ফোন পেয়ে আমরা স্বর্ণের বারটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। অজ্ঞান শরিফুল ইসলামকে পুলিশ হেফাজতে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে কোটি টাকার কোকেন উদ্ধার
১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
এক দিনের ব্যবধানে আরও কমলো স্বর্ণের দাম
X
Fresh