• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অটোরিকশায় ওঠে সর্বনাশ হলো দুই গৃহবধূর

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৭
ধর্ষণ গৃহবধূ শাস্তি
প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জের দেওরাছড়া এলাকায় সিএনজি চালক ইউসুফের সহযোগিতায় দুই গৃহবধূ গণধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে।

গতকাল শুক্রবার রাতে মৌলভীবাজার থেকে কমলগঞ্জের মুন্সিবাজারে যাবার পথে পথিমধ্যে সিএনজি চালকের সহযোগিতায় গণধর্ষণের শিকার হন দুই গৃহবধূ। নির্যাতিতরা জানান, বাড়িতে যাবার জন্য একটি সিএনজি অটোরিকশা রিজার্ভ করে পৌরসভার সামনে থেকে মুন্সিবাজারের উদ্দেশে রওয়ানা করেন দুজন।

তাদের একজনের সঙ্গে একটি শিশু বাচ্চাও ছিল। প্রধান সড়ক দিয়ে না গিয়ে ফাঁড়ি পথে সিএনজি নিয়ে গেলে তারা প্রতিবাদ জানালে রাস্তা খারাপের অজুহাত দেখায়। কিছুদূর যাবার পর কালেঙ্গা নামক জায়গা থেকে আরও দুজনকে চালক গাড়িতে তুলে। এতেও তারা প্রতিবাদ জানায়। কিছুদূর যাবার পর পিছনে আরেকটি সিএনজি অটোরিকশার আলো দেখেন তারা।

---------------------------------------------------------------
আরো পড়ুন: সুমনা হত্যার প্রতিবাদে উত্তাল ঠাকুরগাঁও
---------------------------------------------------------------

একপর্যায়ে চালকসহ অন্যরা দেওরাছড়া চা বাগানের নির্জন স্থানে নিয়ে দুইজনকে গণধর্ষণ করে। তাদের একজনকে সঙ্গে দুইজন ও অপরজনকে পাঁচজন ধর্ষণ করে। বর্তমানে তারা মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মূলহোতা ইউসুফসহ সাতজনকে আটক করেছে। জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ সাতজন আটকের সত্যতা স্বীকার করে জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে আইনিপ্রক্রিয়া অব্যাহত রয়েছে।

দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা নেয়ার কথা বলছেন ভুক্তভোগী ও তার পরিবার।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh