logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭

গ্রেপ্তারের পরদিন ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

  টেকনাফ প্রতিনিধি, আরটিভি অনলাইন

|  ১৪ ডিসেম্বর ২০১৯, ১১:৫৮
গ্রেপ্তারের পরদিন ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই যুবক।

কক্সবাজারের টেকনাফে উপজেলায় গ্রেপ্তারের পরদিন পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন মো. আমিন প্রকাশ নুর হাফেজ (৩২) ও মো. সোহেল (২৭)।

আজ শনিবার ভোরে উপজেলার হ্নীলা রাঙ্গিখালী গাজি পাড়ার পশ্চিম পাহাড়ের পাদদেশে এই বন্দুকযুদ্ধের ঘটনায় ওই দুই যুবক নিহত এবং পুলিশের পাঁচ সদস্য আহত হন বলে জানিয়েছে পুলিশ। এর আগে গতকাল শুক্রবার ভোরে ৮ লাখ ইয়াবা ও ৬টি অস্ত্রসহ ওই দুই যুবকসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ১৩ ডিসেম্বর ভোর রাতে র‌্যাব ৮ লাখ ইয়াবা, ৬টি আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. আমিন প্রকাশ নুর হাফেজ (৩২) মো. সোহেল (২৭), সৈয়দ নুর (২৭), ও সৈয়দ আলম প্রকাশ কালু (৪৫)-এই চারজনকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তারা জানায়, তাদের কাছে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্র সংরক্ষিত আছে। পরে আজ শনিবার ভোরে পুলিশের একটি দল তাদের নিয়ে হ্নীলা রাঙ্গিখালী গাজী পাড়ার পশ্চিম পাহাড়ের পাদদেশে অভিযানে যায়। সেখানে নুর হাফেজ ও সোহেলের লোকজন পুলিশের কাছ থেকে আসামিদের ছিনিয়ে নিতে গুলি ছুঁড়লে আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এ সময় নুর হাফেজ ও সোহেল গুলিবিদ্ধ হয়। এ ছাড়াও পুলিশের পাঁচ সদস্যও আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় নুর হাফেজ ও সোহেলকে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ আরও জানান, ঘটনাস্থল থেকে ৬টি দেশীয় অস্ত্র, ৯৫ হাজার পিস ইয়াবা, ১৮ রাউন্ড কার্তুজ ও ১৮টি কার্তুজের খোসা পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এজে

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৪৭৩৪১ ৩৬২৪২৮ ৬৩৮৮
বিশ্ব ৫৮৬১২৯৯৫ ৪০৫৭৫৯৪৭ ১৩৮৮৭১০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়