• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পিরোজপুরে ফেরি থেকে নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ ডিসেম্বর ২০১৯, ১৪:৪২
নিখোঁজ বৃদ্ধ ফেরি
ছবি: সংগৃহীত

পিরোজপুরের কাউখালীর বরিশাল-পিরোজপুর সড়কের বেকুটিয়া ফেরি থেকে কঁচা নদীতে পড়ে হোসেন মাঝি নামে (৫৯) এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তিনি ভোলা জেলার চরনোয়াবাদ গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে।

গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে কাউখালীর বেকুটিয়া প্রান্ত থেকে ফেরিটি পিরোজপুর প্রান্তের উদ্দেশে ছেড়ে গেলে কঁচা নদীর মাঝখানে ওই বৃদ্ধ ব্যক্তি ফেরি থেকে নদীতে পড়ে যান।

এ সময় তিনি ফেরীর পেছনের দিকে ছিলেন। তাকে উদ্ধারে অভিযানে নেমেছে কাউখালী ফায়ার সার্ভিস ও কাউখালী থানার পুলিশ।

কাউখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আবু বকর সিদ্দিক নিখোঁজ বৃদ্ধের সঙ্গে থাকা চাচাতো ভাইয়ের বরাত দিয়ে জানান, ভোলা থেকে হোসেন মাঝি ও তার চাচাতো ভাই বাবুল মাঝি বাসে করে বাগেরহাটে হযরত খানজাহান আলী (রহ.) মাজারের ওরসে যাবার পথে বেকুটিয়া ফেরিতে ওঠেন। এ সময় হোসেন মাঝি ফেরির পেছনের প্রান্তে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ফেরি থেকে নদীতে পড়ে যান। এমন খবর পাওয়ার পর তারা রাতে মাঝ নদীতে যান এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার অভিযান শুরু করেন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, ফেরি থেকে বৃদ্ধ নদীতে পড়ে যাওয়ার বিষয়টি শুনে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে।

রাতে কাউখালী থানার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল হক এবং কাউখালী থানার ওসি মো. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোংলায় বাল্কহেড ডুবিতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩
নদীতে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র, একদিন পর মরদেহ উদ্ধার
X
Fresh