logo
  • ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৩ ডিসেম্বর ২০১৯, ১৪:২৯
ফেনসিডিল জব্দ আটক
উদ্ধারকৃত ফেনসিডিল
রাজবাড়ী সদর ও গোয়ালন্দে পৃথক দুটি অভিযান চালিয়ে এক হাজার ৫০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এ সময় তাদের কাছ থেকে ১৫০০ বোতল ফেনসিডিল এবং মাদক পরিবহনে ব্যবহৃত দুটি প্রাইভেটকার, নয়টি সিম কার্ড, চারটি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের দুই নম্বর কোম্পানি অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান এর সত্যতা নিশ্চিত করেন। আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা সদরের ঝাঝড়ি বেগমপুরের বিলপাড়ার মো. মতিয়ার রহমানের ছেলে আশরাফুল ইসলাম (২৫), চুয়াডাঙ্গা দামুরহুদার আমতলার মৃত নুরুল ইসলামের ছেলে মো. সজিব আহম্মেদ (২৮) ও মাগুড়া সদরের গাংনালীয়ার মৃত রেজাউল খানের ছেলে মো. রুহীন হোসেন বাপ্পী (২৫) ।

জানা গেছে, মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে কুষ্টিয়া হয়ে রাজবাড়ীর পাংশা-গোয়ালন্দ রুট ব্যবহার করে ভারত থেকে আসা অবৈধ মাদকদ্রব্য দেশের বিভিন্ন স্থানে পাইকারিভাবে বিক্রি করে আসছিল।

এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে  আটটার দিকে রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর চাতাল মার্কেটের সামনের সড়কে একটি কালো রঙ্গের প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৩৫৭ বোতল ফেনসিডিলসহ আশরাফুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। সে সময় চারটি সিম কার্ড, দুটি মোবাইল ফোন, নগদ পাঁচ হাজার টাকা ও পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করেন।

অপরদিকে দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পাঁচ নম্বর ফেরিঘাট এলাকায় একটি নেভী  ব্লু রঙের প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৬৪৮ বোতল ফেনসিডিল  মো. সজীব আহম্মেদ ও মো. রুহীন হোসেন বাপ্পী নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। এ সময় পাঁচটি সিম কার্ড, তিনটি মোবাইল ফোন ও পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেন। আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ঘাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়