logo
  • ঢাকা সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৭

আট লাখ ইয়াবা ও অস্ত্রসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৩ ডিসেম্বর ২০১৯, ১১:১৪
ইয়াবা অস্ত্র আটক
বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রসহ আটক চারজন
কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে আট লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্তসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার  ভোরে টেকনাফের রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটক চারজন হলেন নুর আলম প্রকাশ নুর হাফেজ (৩০), মো. সোহেল (২৭), সৈয়দ নুর (২৮) ও সৈয়দ আলম প্রকাশ কালু (৪৫)।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মো. মাশকুর রহমান আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভোর রাতে মিয়ানমার থেকে ইয়াবাগুলো নিয়ে আসা হয়েছে। এগুলো নিয়ে যাওয়ার পথে তাদের আটক করা হয়েছে। তাদের কাছে দুইটি বিদেশি পিস্তলসহ ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি পাওয়া গেছে। এটি র‌্যাব-৭ এর চলতি বছরের সবচেয়ে বড় অভিযান।

আটককৃতদের মধ্যে নুর হাফেজ ইয়াবা গডফাদার ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।  তাদের কাছ থেকে মোট আট লাখ ১০ হাজার পিস ইয়াবা, ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান এএসপি মাশকুর রহমান। অভিযানে সরাসরি অংশ নেন র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল।

তিনি বলেন, গ্রেপ্তার চারজনেরর মধ্যে নুর হাফেজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবার গডফাদার ও মাদক ব্যবসায়ী। নুর হাফেজ রোহিঙ্গা নাগরিক আবদুল হাকিম ডাকাতের সেকেন্ড ইন কমান্ড। আবদুল হাকিম ডাকাত নুর হাফেজের মাধ্যমে বাংলাদেশে ইয়াবা ব্যবসা করে আসছে।

লে. কর্নেল মশিউর রহমান জুয়েল বলেন, মিয়ানমার থেকে ইয়াবাগুলো নিয়ে আসা হয়েছে ভোররাতে। এগুলো রিসিভ করে নিয়ে যাওয়ার পথে তাদের আটক করা হয়েছে। তাদের কাছে দুইটি বিদেশি পিস্তলসহ ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি পাওয়া গেছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়