• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে এক হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ৩

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১২ ডিসেম্বর ২০১৯, ২৩:৪৪
রাজবাড়ীতে এক হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ৩
রাজবাড়ীতে তিন মাদক ব্যবসায়ীকে ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব।

রাজবাড়ী সদর ও গোয়ালন্দে পৃথক দুটি অভিযানে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিল এবং দু’টি প্রাইভেটকারসহ ৩ জন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৯টি সিম কার্ড, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা হলেন, মো. আশরাফুল ইসলাম (২৫), মো. সজীব আহমেদ (২৮) ও মো. রুহীন হোসেন বাপ্পী (২৫)। তাদের বাড়ি চুয়াডাঙ্গা ও মাগুড়া জেলায়।

আজ বৃহস্পতিবার বিকেলে র‌্যাব- ৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানি অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে কুষ্টিয়া হয়ে রাজবাড়ীর পাংশা-গোয়ালন্দ রুট ব্যবহার করে ভারত থেকে আসা অবৈধ মাদক দ্রব্য দেশের বিভিন্নস্থানে বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল সাড়ে ৮টার দিকে রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর চাতাল মার্কেটের সামনের সড়কে একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৩৫৭ বোতল ফেন্সিডিলসহ আশরাফুল ইসলামকে আটক করে র‌্যাব- ৮ এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে ৪টি সিম কার্ড, ২টি মোবাইল ফোন, নগদ ৫ হাজার টাকা ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

অন্যদিকে দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৫নং ফেরিঘাট এলাকায় আরেকটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ মো. সজীব আহম্মেদ এবং মো. রুহীন হোসেন বাপ্পী নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৫টি সিম কার্ড, ৩টি মোবাইল ফোন ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেন র‌্যাব সদস্যরা।

আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ঘাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে ।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
X
Fresh