logo
  • ঢাকা শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৭

বিবাহিত বেয়াইনকে নিয়ে একই ওড়নায় ঝুললেন বেয়াই

মাগুরা প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১২ ডিসেম্বর ২০১৯, ১৫:০৮
আত্মহত্যা বেয়াই বেয়াইন
প্রতীকী ছবি
মাগুরায় একইসঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যায় সদর উপজেলার বাটাজোড় গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন সাগর বিশ্বাস (২২) ও পিংকি (১৯)। তারা দুজন সম্পর্কে একে অপরের বেয়াই-বেয়ান। মাগুরা সদর উপজেলার বাটাজোড় গ্রামে গৃহবধূ পিংকির শ্বশুরবাড়িতে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

নিহত সাগর বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার শ্যামল বিশ্বাসের ছেলে ও অপর নিহত গৃহবধূ পিংকি বাটাজোড় গ্রামের রাম প্রসাদের স্ত্রী। তার বাবার বাড়ি নড়াইল জেলায়। 

শক্রজিৎপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশারুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় বাটাজোড় গ্রামের রাম প্রসাদের বাড়ির ঘরের একই আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় রাম প্রসাদের স্ত্রী পিংকি ও তার স্ত্রীর বেয়াই সাগরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তারা দুজন ঝিনাইদহ ও নড়াইল থেকে বুধবার ওই বাড়িতে এসেছিলেন। ঘটনার সময় নিহত পিংকির স্বামী নরসুন্দর রাম প্রসাদ বাড়িতে ছিলেন না। সন্ধ্যায় ফিরে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকির পর সাড়া না পেয়ে দরজা ভেঙে আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলে থাকা অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, নিহতরা ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে ঝুলে ছিল। নিহতের স্বামী রাম প্রসাদ জানান তাদের একটি কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর মৃত্যুর বিষয়ে কিছু বলতে পারছেন না। তবে পরিবার ও স্থানীয়দের দেওয়া সূত্র মতে তাদের মধ্যে বিবাহবহির্ভূত পরকীয়া প্রেমের কারণে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানালেন।

উদ্ধারের পর মরদেহের ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়