• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিদ্যালয়ের মাটি কেটে নিজ জমি ভরাটের দায়ে প্রধান শিক্ষক বরখাস্ত

স্টাফ রিপোর্টার (কুড়িগ্রাম), আরটিভি অনলাইন

  ১১ ডিসেম্বর ২০১৯, ২০:২১
বিদ্যালয়ের মাটি কেটে নিজ জমি ভরাটের দায়ে প্রধান শিক্ষক বরখাস্ত

অবশেষে বিদ্যালয়ের মাঠের মাটি কেটে নিজ জায়গা ভরাট করা সেই প্রধান শিক্ষক হাফিজুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কুরুষা ফেরুষা খন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমানের বিরুদ্ধে অভিযোগ ছিলো তিনি স্কুলের মাটি কেটে নিজ জায়গা ভরাট করছেন।

কুড়িগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম জানান, প্রাথমিক তদন্ত করে অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। বিদ্যালয় মাঠের মাটি কেটে নিয়ে যাওয়াসহ তার বিরুদ্ধে সরকারি নির্দেশ না মানার প্রমাণ পাওয়া গেছে। তিনি আরও জানান, ঐ শিক্ষকের বিরুদ্ধে অতি দ্রুত বিভাগীয় মামলাও করা হচ্ছে। তারপরই পুনরায় বিভাগীয় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ফুলবাড়ি উপজেলার খন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর বিরুদ্ধে মাঠের মাটি কেটে নিয়ে যাওয়ার অভিযোগসহ গাছের ডালও কেটে নেয়ার অভিযোগ করেন স্থানীয়রা। এ নিয়ে আরটিভি অনলাইনসহ বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচার করা হলে উপজেলা ও জেলা শিক্ষা অফিসের নির্দেশে তিনি মাটি কাটা বন্ধ রাখেন। পরে অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির সদস্যপদ নিয়ে নিপুণের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
ইলিয়াস কাঞ্চনের অনিয়ম নিয়ে রুবেলের বিস্ফোরক মন্তব্য
লিবিয়া থেকে ফিরলেন আরও ১৪৪ বাংলাদেশি
নির্বাচনে অনিয়ম করার সুযোগ নেই : ইসি আনিছুর
X
Fresh