• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নৌকার ধাক্কায় সেতু ভেঙে নদীতে

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৯
নৌকার ধাক্কায় ভেঙে পড়া সেতু

ঝালকাঠির রাজাপুরে গাছবোঝাই একটি নৌকার ধাক্কায় সেতু ভেঙে সন্ধ্যা নদীতে পড়ে গেছে। সেতুটির মাঝখানের অংশ ভেঙে নৌকার ওপর পরলে গাছসহ নৌকাটিও ডুবে যায়।

বুধবার সকালে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের তালুকদার হাট এলাকায় এ ঘটনা ঘটে। এতে রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানায়, ১৯৯১ সালে এলজিইডি বিভাগ ২২৫ বর্গফুট সেতুটি নির্মাণ করে। সকাল ছয়টার দিকে গাছবোঝাই একটি নৌকা সন্ধ্যা নদী দিয়ে যাওয়ার সময় সেতুর মাঝখানের পিলারে ধাক্কা লাগে। এতে বিকট শব্দে সেতুটি ভেঙে নৌকার ওপর পরে নদীতে ডুবে যায়। নৌকায় থাকা সুমন নামের এক যুবককে আহত অবস্থায় নদী থেকে উদ্ধার করেছে স্থানীয়রা।

রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলার সংযুক্ত সেতুটি দুই উপজেলার মানুষের যোগাযোগের অন্যতম মাধ্যম। নদীর দুইপাড়ে ১০টি শিক্ষা প্রতিষ্ঠান এবং বাজার থাকায়, শিক্ষার্থী ও স্থানীয়রা চরম দুর্ভোগে পড়েছে। দুর্ঘটনার পর থেকে নৌকায় করে যাতায়াত করতে হচ্ছে নদীর দুই তীরের বাসিন্দাদের।

শুক্তগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক আরটিভি অনলাইনকে জানান, খবর পেয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। বর্তমানে দুই তীরের মানুষ নৌকায় যাতায়াত করছে। দ্রুতই সেতুটি পারাপারের উপযোগী করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাল্টিমোরে জাহাজের ধাক্কায় সেতু ধসে পড়ার ঘটনায় যা জানা গেল
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
হেঁটে পদ্মাসেতুর রূপ উপভোগ করলেন ভুটানের রাজা
জাহাজের ধাক্কায় যানবাহনসহ মাঝ নদীতে ভেঙে পড়ল সেতু
X
Fresh