• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৮

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ ডিসেম্বর ২০১৯, ১০:০৩
মৃত্যু সড়ক দুর্ঘটনা
ফাইল ছবি

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত এবং আটজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার অশ্বদিয়া ব্রিজের পাশে এবং দুপুরে সুবর্ণচরের তোতার বাজার ও বেগমগঞ্জের কাদিরপুরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলা সদরের রিপন (১৬), জাবেদ (১৫), সুবর্ণচরের দুই নম্বর চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রাসেল (৩০), হাতিয়ার জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬) ও বেগমগঞ্জের কাদিরপুরের মেহেরাজ হোসেন (২৮)।

মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার অশ্বদিয়া সেতু এলাকায় সোনাপুর থেকে ছেড়ে যাওয়া ট্রাকের সঙ্গে কবিরহাট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা যাত্রী ও চালকসহ চারজন আহত হন। পরে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নেওয়া হয়েছে।

এর আগে বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি লরি সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচ্ছিল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করে। এর মধ্যে দুইজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালিবোঝাই পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। পৃথক ঘটনায় পাঁচজন নিহত হওয়ার কথা নিশ্চিত করেন স্ব স্ব থানা পুলিশ।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশির মৃত্যু, পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
X
Fresh