• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি জাফর, সাধারণ সম্পাদক মওলা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ ডিসেম্বর ২০১৯, ১৫:২২
টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি জাফর, সাধারণ সম্পাদক মওলা
সভাপতি জাফর, সাধারণ সম্পাদক মওলা

টাঙ্গাইল প্রেসক্লাবের ২০২০-২১ সালের কার্যকরি পরিষদ নির্বাচনে সভাপতি হিসেবে জাফর আহমেদ (দৈনিক যুগান্তর) এবং সাধারণ সম্পাদক হিসেবে কাজী জাকেরুল মওলা (আরটিভি) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার কোনও পদে একাধিক প্রার্থী না থাকায় মনোনয়নপত্র বাছাই শেষে সবাইকে নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি দু’জন- এম এ ছাত্তার উকিল (সম্পাদক, মৌবাজার), একরামুল হক খান তুহিন (মাছরাঙ্গা টেলিভিশন); যুগ্ম-সম্পাদক পদে নাসির উদ্দিন (এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিন) ও ইফতেখারুল অনুপম (জনকণ্ঠ, চ্যানেল টুয়েন্টিফোর ও বাসস); কোষাধ্যক্ষ আব্দুর রহিম (সমকাল ও বাংলাদেশ বেতার), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কাজী তাজ উদ্দিন রিপন (একুশে টেলিভিশন), ক্রীড়া সম্পাদক পদে খন্দকার মাসুদুল আলম (মজলুমের কণ্ঠ), দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ (কালের কণ্ঠ)।

আর কার্যকরি পরিষদের সদস্যরা হলেন, কামনাশীষ শেখর (প্রথম আলো), সাহাব উদ্দিন মানিক (ফিনান্সিয়াল এক্সপ্রেস), মহিউদ্দিন সুমন (জিটিভি), কাজী হেমায়েত হোসেন হিমু (সময় তরঙ্গ) ও মামুনুর রহমান মিয়া (ইনডিপেন্ডেন্ট টেলিভিশন)।

প্রসঙ্গত, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রধান নির্বাচন কমিশনার এবং বিবেকানন্দ হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল 
কালিয়াকৈর প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
নগরবাসীর কাছে আমি কৃতজ্ঞ : মসিক মেয়র টিটু
X
Fresh