• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষে আহত ৪

বরিশাল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ ডিসেম্বর ২০১৯, ১৭:১৭
আহত ছাত্রলীগ চার
ফাইল ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের পাল্টাপাল্টি হামলায় দু’পক্ষের চারজন আহত হয়েছেন। তাদেরকে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার রাত ৯টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন বরিশাল-ভোলা সড়কের পাশে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন ছাত্রলীগ নেতা ও গণিত বিভাগের শেষবর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদ সিফাত, ক্যামেস্ট্রি বিভাগের শিক্ষার্থী রফিক হাওলাদার, লোক প্রশাসন বিভাগের রুদ্র দেবনাথ ও ব্যবস্থাপনা বিভাগের প্রদীপ কান্তি।

আহত সিফাত জানান, রাজনৈতিক কোন্দলের জের ধরে তার ওপর অতর্কিত হামলা করা হয়। হামলাকারীরা পেছন থেকে ধারালো কিছু দিয়ে আমার পিঠে আঘাত করে মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যায়। তাই তাদের তাৎক্ষণিক সনাক্ত করা সম্ভব হয়নি।

অপরদিকে আহত রফিকের সহপাঠীরা জানায়, ক্যাম্পাসে মিছিল করাকে কেন্দ্র করে দ্বন্ধের জের ধরে রফিক, রুদ্র ও প্রদীপের ওপর হামলা করা হয়। এর পরপরই বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ক্যাম্পাসে এসে পরিস্থিতি শান্ত করে। এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার আরটিভি অনলাইনকে জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ক্যাম্পাসে পুলিশ যায়। বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আপিল বিভাগে নিয়োগ পাচ্ছেন ৩ বিচারপতি
ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চান রিয়াজ 
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
বিএসএমএমইউ’র উপ-উপাচার্যের (শিক্ষা) দায়িত্ব নিলেন ডা. আতিক
X
Fresh