logo
  • ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

সাভারে ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টা

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৯ ডিসেম্বর ২০১৯, ১৫:৫০
হামপাতাল গুলিবিদ্ধ চিকিৎসক
হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ যুবক
অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। পেটে গুলিবিদ্ধ ওই যুবক এনাম মেডিকেল কলেজে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে ধামসোনা ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই ব্যবসায়ীর নাম রিয়াজুল ইসলাম (৩৫)।  তিনি বাগেরহাট জেলার চিতলমারী থানার আইয়ূব আলীর ছেলে। তিনি আশুলিয়ার পল্লী বিদ্যুৎ সমিল রোডের টেলু মিয়ার বাড়িতে ভাড়া থাকত। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাইপাইল এলাকায় রিয়াজুল ফল ব্যবসা করলেও ফলের আড়ৎ ও পরিবহনের নিয়ন্ত্রণ নিয়ে তাদের নিজেদের মধ্যে বিরোধ শুরু হয়। মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই নিজেদের মধ্যে বিরোধের জের ধরে রাতে বাসায় ফেরবার পথে পল্লীবিদ্যুৎ এলাকায় তাকে গুলি করে সন্ত্রাসীরা। সে সময় স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে তাকে।

বাইপাইল কাঁচা বাজার সমিতির সভাপতি রিয়াদ মোল্লা জানান, ব্যবসার কাজ শেষ করে রাত সাড়ে নয়টার দিকে বাসায় ফেরবার আগে বাইপাইল কাঁচাবাজার তার সঙ্গে দেখা হয় রিয়াজুলের। কথা শেষে বাসায় চলে যায় রিয়াজুল। রাত সাড়ে ১০টার দিকে পল্লী বিদ্যুৎ থেকে রিয়াজুল তাকে ফোন দেয় এবং বলে তার পেটে গুলি করেছে। পরে হাবিব ক্লিনিকে তাকে নিয়ে যাওয়া হয়। তবে ঘটনার ব্যাপারে সমিতির সভাপতি রিয়াদ কিছুই জানেন না বলে জানান।

আশুলিয়া থানার তদন্ত কর্মকর্তা জাবেদ মাসুদ আরটিভি অনলাইনকে জানান, আধিপত্য বিস্তার নিয়েই নিজেদের মধ্যে বিরোধ সৃষ্টি হওয়ায় এমন ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা  করা হচ্ছে। তবে পুরো বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানানো যাবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়