logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

নরসিংদীতে দুইপক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ৮

সংঘর্ষ আহত টেঁটাযুদ্ধ
ফাইল ছবি
নরসিংদী সদরের চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আটজন আহত হয়েছেন।

সোমবার ভোরে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামে এ ঘটনা ঘটে।

টেঁটাবিদ্ধ পাঁচজন হলেন মামুন মিয়া (১১), শাহজাহান কাজী (৫২), নাদিম মিয়া (১৭), ছিফাত আলী (১৮) ও কাউছার মিয়া (২৩)। আহত অন্য তিনজন হলেন ওহর উদ্দিন (৩৫), মেহেদী হাসান (১৯) ও নাইম গাজী (২০)। আহত ব্যক্তিদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রোজী সরকার বলেন, ‘আলীপুরা গ্রামের ওই ঘটনায় আমরা এখন পর্যন্ত আটজনকে চিকিৎসাসেবা দিয়েছি। এর মধ্যে পাঁচজন টেঁটাবিদ্ধ। মামুন মিয়া নামের টেঁটাবিদ্ধ একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা বলছেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আলীপুরা গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়ার সঙ্গে একই গ্রামের আওয়ামী লীগ নেতা কামাল মিয়ার বিরোধ চলছে। এরই জের ধরে ভোরে দুই পক্ষের লোকজন টেটাঁসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ওই সময় পাঁচজন টেঁটাবিদ্ধসহ উভয়পক্ষের আটজন আহত হন। ওই গ্রামে কিছুদিন পরপরই আধিপত্য বিস্তার নিয়ে টেঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলার ঘটনা ঘটে।

এ সম্পর্কে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান আজ দুপুর ১২টার দিকে বলেন, আধিপত্য বিস্তারের জের ধরেই আলীপুরা গ্রামে এই টেঁটাযুদ্ধের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

জেবি

RTVPLUS