logo
  • ঢাকা শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৭

মসজিদ থেকে জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ৪

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৯ ডিসেম্বর ২০১৯, ১৩:১৬ | আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:৩৫
জামায়াত গ্রেপ্তার নাশকতা
গ্রেপ্তার জামায়াতের নেতাকর্মীরা
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গোপন বৈঠকের সময় মসজিদ থেকে ইউনিয়ন জামায়াতের আমির ও সেক্রেটারিসহ জামায়াতের চার নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেদামারী গ্রামের উত্তরপাড়া জামে মসজিদ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বিরুদ্ধে থানায় নাশকতার মামলা রয়েছে। 

পুলিশ আরও জানায়, গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ভেদামারী গ্রামের উত্তরপাড়া জামে মসজিদের ভেতর কিছু জামায়াত নেতাকর্মী নাশকতা সৃষ্টির জন্য গোপনে বৈঠক করছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় মসজিদের ভেতর থেকে ছয়জনকে আটক করা হয়। পরে তাদেরকে আলমডাঙ্গা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। উত্থাপিত অভিযোগের প্রমাণ না পেয়ে মসজিদের মোয়াজ্জিন ভেদামারী গ্রামের মহিউদ্দীন মোল্লা (৭০) ও একই গ্রামের শহিদুল ইসলামকে (৬২) ছেড়ে দেওয়া হয়।

---------------------------------------------------------------
আরো পড়ুন: গাছের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত এক
---------------------------------------------------------------

অভিযোগের প্রমাণ পেয়ে গ্রেপ্তার করা হয় জোড়গাছা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে এবং নাগদাহ ইউনিয়ন জামায়াতের আমির আব্দুল কাদের ( ৫২), জাঁহাপুর গ্রামের মৃত ভাগ্যিমান মণ্ডলের ছেলে ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি দুধ মল্লিক (৭০), ভেদামারী গ্রামের তোফাজ্জেল মুন্সির ছেলে জামায়াত কর্মী রেন্টু মুন্সী (৩৮) ও একই গ্রামের মৃত মোফাজ্জেল মুন্সীর ছেলে ফাউজুল মুন্সি (৩৭)।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান আরটিভি অনলাইনকে জানান, গ্রেপ্তারকৃতরা জামায়েতের সক্রিয় কর্মী। তাদের বিরুদ্ধে থানায় নাশকতার মামলা রয়েছে। আসামিদের আজ সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়