• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফেনীতে বালুমহালের আধিপত্য নিয়ে সংঘর্ষ, নিহত ১

ফেনী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ ডিসেম্বর ২০১৯, ২১:৫৬
ফেনীতে বালুমহালের আধিপত্য নিয়ে সংঘর্ষ, নিহত ১
ফেনীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় নিহত ১

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল এলাকায় বালুমহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে মো. সিরাজ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। রোববার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘোপালের সমিতি বাজারের পাশে অবস্থিত বালুমহাল এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলফিকার ও ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিকের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

সে বিরোধের জের ধরে রোববার বিকেলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মো. সিরাজ গুলিবিদ্ধ হয়ে মারা যায়। নিহত সিরাজ নিজকুঞ্জরা গ্রামের আবদুল কাদেরের ছেলে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলফিকার গ্রুপের সদস্য।

এ ঘটনায় আহতদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত জোবায়ের হোসেন পারভেজকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন জানান, এই ঘটনায় মো. সিরাজ নামের একজন নিহত হয়েছেন। খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত ২
গাজায় বিমান থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে নিহত ১৮
X
Fresh