• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ২

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ ডিসেম্বর ২০১৯, ২০:৫৩
পিরোজপুরে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ২
পিরোজপুরের ভান্ডারিয়ায় নির্যাতনের শিকার দুই শিশু।

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় চুরির অভিযোগে দুই শিশুকে গাছের সঙ্গে বেঁধে মারধর করার অভিযোগে স্থানীয় মুদি দোকানি খলিলুর রহমান ও তার ছেলে মেহেদি হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মারধরের শিকার দুই শিশুর একজনের মা থানায় মামলা করলে পুলিশ ওই বাবা ও ছেলেকে গ্রেপ্তার করে।

এর আগে শনিবার চুরির অভিযোগ তুলে গাছের সঙ্গে বেঁধে উত্তর ভিটাবাড়ীয়া গ্রামের তোফাজ্জেল হাওলাদারের ছেলে রাকিব ও একই গ্রামের রুবেল বয়াতির ছেলে হৃদয় বয়াতিকে মারধর করে। পরে স্থানীয়রা ৯ বছর ও ১১ বছরের এই দুই শিশুকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরা দুজনই পঞ্চম শ্রেণির ছাত্র।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রাকিব হাওলাদার ও তার বন্ধু হৃদয় বয়াতি শনিবার দুপুরে খলিলুর রহমানের মুদি দোকানের সামনে থেকে যাওয়ার সময় ওই বাবা ও ছেলে তাদেরকে বাড়ির মধ্যে ডেকে নিয়ে যায়। পরে টাকা চুরির মিথ্যা অভিযোগ এনে উঠানের একটি গাছের সঙ্গে বেঁধে তাদের ওপর নির্মম নির্যাতন চালায়। এ সময় প্রতিবেশীরা নির্যাতনের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। পরে এলাকাবাসীর সহায়তায় গুরুতর আহত অবস্থায় দুই শিশুকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। এ মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh