• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

যৌতুকের জন্য গৃহবধূকে হত্যার অভিযোগ

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৪
গৃহবধূ নিহত হত্যা
নিহত গৃহবধূ তামান্না বেগম

নড়াইলের কালিয়ার পুরুলিয়া ইউনিয়নের পারবিষ্ণুপুর গ্রামে যৌতুকের জন্য গৃহবধূ তামান্না বেগমকে (২০) হত্যার অভিযোগ পাওয়া গেছে।

তামান্নার বাবা পিরোলী ইউনিয়নের খড়রিয়া গ্রামের আকতার মোল্যা জানান, শুক্রবার আনুমানিক রাত ১২টার দিকে জামাই বাড়ির এলাকা থেকে ফোনে জানায় আপনার মেয়েকে মেরে রেখে পালিয়েছে পরিবারের সবাই। তখন আমরা মেয়ে জামাইর বাড়ি এসে দেখি মেয়ে আমার মাটিতে মৃত অবস্থায় পড়ে আছে। পাশে দেড় বছরের মেয়ে তাসলিমা কান্না করছে। পরে আমরা কালিয়া থানায় বিষয়টি জানাই। পুলিশ এসে তামান্নার লাশ নিয়ে গেছে।

তিনি আরও জানান, গতকাল বিকেলে তামান্না ফোন করে বলেছিল তোমাদের জামাই ও আমার শ্বশুর ও শাশুড়ি আমাকে অনেক মেরেছে টাকার জন্য।তোমরা আমাকে নিয়ে যাও। আমি এখানে থাকলে বাঁচবো না। আকতার মোল্যা আরও জানান, তিন বছর আগে মেয়েকে কালিয়ার পারবিষ্ণুপুর গ্রামের রব্বেল শেখের ছেলে শিপন শেখের সঙ্গে বিয়ে দেন।

বিয়ে দেওয়ার সময় সমিতি থেকে লোন করে লক্ষাধিক টাকার প্রয়োজনীয় মালামাল দেওয়া হয়।বিয়ের পর কিছুদিন তারা ভালোভাবে সংসার করছিল। তাদের একটা মেয়েও হয়েছে।এরপর আমার মেয়েকে শারীরিক নির্যাতন শুরু করে, আরও টাকা চায় বিদেশ যাবে বলে। কিন্তু আমি ভ্যান চালিয়ে সংসার চালাই। তাই তাদের চাহিদা অনুযায়ী টাকা যৌতুক দিতে পারিনি বলেই আমার মেয়েকে মেরে ফেলেছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।

এ ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে আছি। তামান্নার লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা সবাই পলাতক। আশা করি তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা জানা যাবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
X
Fresh