• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘সবার সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ ডিসেম্বর ২০১৯, ১৯:০৬
‘সবার সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পিরোজপুর জেলার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদান করছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম ।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। বর্তমানে সবাই শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারছে। বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী উল্লেখ করে তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে সকলের প্রতি অনুরোধ জানান।

শুক্রবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পিরোজপুর জেলার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, মিলেমিশে না থাকলে মানবতা বিপন্ন হয়ে যাবে। বর্তমান আওয়ামী লীগ সরকার আছে বিধায় সনাতন ধর্মাবলম্বীদের অনেকেই আজ সচিব, পুলিশের বড়কর্তা থেকে প্রশাসনের উচ্চ থেকে নিন্ম পর্যায়ের বিভিন্ন পদে অধিষ্ট আছেন। এদেশ সবার, সবার সমান অধিকার। আপনার অধিকার আপনাকেই আদায় করে নিতে হবে।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম আরও বলেন, এ দেশে কেউ সংখ্যালঘু নয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে হিন্দু-মুসলিম সবাই মিলে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তিনি বলেন সংখ্যালঘু তারাই যারা সে সময় পাকিস্তানের পক্ষে কাজ করেছে।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিমল মণ্ডলের সভাপতিত্বে সম্মেলনে অতিথি হিসেবে ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য শেখ এ্যনি রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালেহ মোন্তাজির, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত, সাধারণ সম্পাদক নির্মল কুমার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক তাপস কুণ্ডু, শ্যামল কুমারসহ আরও অনেকে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পশ্চিমবঙ্গের বসিরহাটে সম্প্রীতির অনন্য নজির
‘শান্তি ও সম্প্রীতির বাংলাদেশ বিনির্মাণের প্রতিচ্ছবি শেখ হাসিনা’
X
Fresh