• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এবার নিজ দেশের নাগরিককেই হত্যা করলো বিএসএফ

কুড়িগ্রাম প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ ডিসেম্বর ২০১৯, ১৫:৩২
নিহত হত্যা বিএসএফ
ফাইল ছবি

কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এক ভারতীয় নাগরিক নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাতটার দিকে উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের সাহেবের আলগা বিওপির ভারতের অংশে আন্তর্জাতিক পিলার ১০৫২ নম্বর এর দুই এস এর নিকট এ ঘটনা ঘটে।

বিজিবি ও এলকাবাসীরা জানায়, শুক্রবার সকালে ভারতের সিংহীমারী এলাকার শান্তিপুর গ্রামের বাসিন্দা আব্দুস সবুর (৩১) বাংলাদেশের কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা (জামালপুর বিজিবির অন্তর্গত) সীমান্তের ডিগ্রিরচরের চুলকানির খাল নামক স্থান থেকে চোরাকারবারি হিসেবে অবৈধভাবে ভারতীয় সীমান্তে প্রবেশ করার সময় জিরো লাইনের ১৫০ গজ ভারতীয় অংশে কাঁটাতারের নিকট প্রবেশ করে।

এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে ওই ভারতীয় নাগরিক সবুর গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে বিএসএফ সদস্যরা তার লাশ ভারতের অভ্যন্তরে নিয়ে যায়। এ ব্যাপারে বিজিবি-৩৫ ব্যাটালিয়নের (জামালপুর বিজিবির অন্তর্গত) অধিনায়ক লে.কর্নেল এসএম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ব্যক্তি ভারতীয় নাগরিক এবং তার নাম আব্দুস সবুর। সে জিরো লাইন থেকে ১৫০ গজ ভারতীয় অংশে কাঁটাতারের কাছে বিএসএফের গুলিতে নিহত হয়। এটি সম্পূর্ণ ভারতের অংশে চোরাকারবারি হিসেবে ভারতীয় বিএসএফ ভারতের নাগরিককে গুলি করে হত্যা করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
X
Fresh