• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যৌতুক মামলায় কারাগারে মেডিকেল অফিসার

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:৩৯
গ্রেপ্তার মেডিকেল বিভাস
গ্রেপ্তারকৃত মেডিকেল অফিসার বিভাস শর্মা

জয়পুরহাটে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় নড়াইল সদর হাসপাতালের কর্মরত মেডিকেল অফিসারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল বাহার এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালে জয়পুরহাট শহরের সবুজ নগর এলাকার ডা. শান্তি প্রসাদ রায়ের মেয়ে ও জয়পুরহাট সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা চৈতী রায়ের সঙ্গে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী মাস্টারপাড়া এলাকার গোপাল শর্মার ছেলে ও নড়াইল সরকারি হাসপাতালে কর্মরত মেডিকেল অফিসার ডা. বিভাস কুমার শর্মার বিয়ে হয়।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ফার্মে আগুন লেগে ১৮০০ মুরগি ছাই
---------------------------------------------------------------

বিয়ের কিছুদিন পর থেকেই বিভাস শর্মা চৈতীর পরিবারের কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। চৈতীর পরিবার তা দিতে অপারগতা প্রকাশ করে। যৌতুকের টাকা না পাওয়ায় বিভাস শর্মা চৈতীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন। এমন অভিযোগে গেল ১২ সেপ্টেম্বর চৈতী রায় বাদী হয়ে ডা. বিভাস শর্মার বিরুদ্ধে জয়পুরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

আদালতে জামিন আবেদন করা হলে আদালত জামিন না মঞ্জুর করে বিভাসকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। রাষ্ট্রপক্ষের বিশেষ আইনজীবী অ্যাডভোকেট ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খতনার সময় শিশুর পুুরুষাঙ্গ কেটে ফেলল হাজাম, ঢামেকে ভর্তি
যৌতুকের জন্য স্ত্রীকে পুড়িয়ে মারলেন স্বামী
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
মুক্তির পর ফেসবুকে যে বার্তা দিলেন জিম্মি জাহাজের চিফ অফিসার
X
Fresh