• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভাঙ্গায় ছুরিকাঘাতে এক কলেজ শিক্ষার্থীকে হত্যা

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৩১
ভাঙ্গায় ছুরিকাঘাতে এক কলেজ শিক্ষার্থীকে হত্যা

ফরিদপুরের ভাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে তুহিন ব্যাপারী (২১) নামে এক কলেজ শিক্ষার্থীকে হত্যা করা হয়েছে। নিহত তুহিন সদরপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

গতকাল বুধবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার মানিকদহ ইউনিয়নের আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৭/৮ মাস আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে ভাঙ্গা থানার আদমপুর এলাকার রিভেন্স নামে এক সন্ত্রাসীর সঙ্গে তুহিনের কথা কাটাকাটি হয়। রিভেন্স এর জের ধরে সুযোগ খুঁজতে থাকে। গতকাল বুধবার ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের বাহের শাহ দরগায় বার্ষিক ওরস মাহফিলে তুহিন ওরস শুনতে গিয়েছিল। সঙ্গে তার মামা ও খালাত ভাই ছিল। এ সময় তুহিনকে দেখে প্রতিশোধ নিতে রিভেন্স ও তার সহযোগী ১০/১২ জন যুবক ধারাল অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকে। পরে তুহিন ব্যাপারী ওরস থেকে ফেরার পথে আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে ওই যুবকরা তার উপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় ধারাল অস্ত্র দিয়ে তার গলা ও পিঠে উপর্যুপরি কুপিয়ে আহত করে এবং তাদের বহনকারী মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়।

পরে তার সঙ্গে থাকা মামা ও খালাত ভাই স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত সদরপুর বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা বলে করেন।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী জানান, ভাঙ্গা থানায় নিহতের মামা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
X
Fresh