logo
  • ঢাকা বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭

ঝিনাইদহে প্রতিবন্ধীদের চেক প্রদান

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৪ | আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৩
প্রতিবন্ধী চেক টাকা
ছবি: সংগৃহীত
বিশ্ব ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালন উপলক্ষে ঝিনাইদহের কালীগঞ্জের আনোয়ারুল আজীম ও আলহাজ বদর উদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন (অটিস্টিক, প্রতিবন্ধী) বিদ্যালয়ে মিছিল আলোচনা সভা ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের দেওয়া ৫০ হাজার টাকার অনুদান চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত আনোয়ারুল আজীম ও আলহাজ বদর উদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন (অটিস্টিক, প্রতিবন্ধী) বিদ্যালয়ে চ্যালেঞ্জার মানব উন্নয়ন সংস্থার  উদ্যোগে এবং জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের অর্থায়নে মিছিল, আলোচনা সভা ও ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

দাতা সদস্য সাংবাদিক কলামিস্ট আলহাজ এম.এ. কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মো. আনোয়ারুল আজীম আনার।

---------------------------------------------------------------
আরো পড়ুন: পাকশী রেলওয়ে দপ্তরের বাসার বরাদ্দ বাতিল
---------------------------------------------------------------

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মো. কৌশিক খান, শহীদ নূর আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ রাশেদ ছাত্তার তরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও সাংবাদিক মিঠু মালিতা। প্রধান অতিথির বক্তব্যে মো. আনোয়ারুল আজীম আনার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন প্রাঙ্গণে ১০০ কোটি টাকা ব্যয়ে প্রতিবন্ধীদের জন্য একটি ‘সুবর্ণ ভবন’ নামে কমপ্লেক্সের উদ্বোধন করেছেন। সেখানে শিক্ষা ও চিকিৎসার মাধ্যমে প্রতিটি প্রতিবন্ধী শিশুদের দক্ষ করে গড়ে তোলা হবে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়