• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইউপি চেয়ারম্যানের মদের দোকান সিলগালা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৪:৫৮
মদ দোকান আটক
মদের দোকান থেকে আটককৃতরা

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির মালিকানাধীন একটি দেশীয় মদের দোকান সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মদ কেনার অনুমতি নেই এমন ক্রেতাদের কাছে মদ বিক্রি করার দায়ে গতকাল বুধবার দিনগত মধ্যরাতে দোকানটি সিলগালা করে দেওয়ার কথা জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও আব্দুল্লাহ আল বাকীকে সঙ্গে নিয়ে রাত সাড়ে আটটা থেকে রাত পৌনে দুইটা পর্যন্ত আনন্দবাজার এলাকায় অভিযান চালায়। ওই অভিযানে মদ ও ইয়াবা ট্যাবলেট সেবনের দায়ে হেদায়েত উল্লাহ (৩০), মো. আশেফ (৩০), সাদ্দাম হোসেন (৩২), মো. রিপন মিয়া (৪২), মো. ইকবাল মিয়া (৪৭), কালু সরকার (৩৬) ও মো. জাহান মিয়া (২৭) নামের সাতজনকে আটক করা হয়। এরপর তাদের মধ্যে হেদায়েত উল্লাহ, মো. আশেফ ও মো. রিপন মিয়াকে তিন মাসের কারাদণ্ড ও তিন হাজার টাকা করে জরিমানা এবং বাকি চারজনকে ১০দিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করে মদ খাওয়ার অনুমোদন নেই এমন ক্রেতাদের কাছে মদ বিক্রি করার দায়ে ইউপি চেয়ারম্যান আঁখির দেশীয় মদের দোকান এক মাসের জন্য সিলগালা করেন ভ্রাম্যমাণ আদালত।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্বচ্ছতা ও পেশাদারিত্বের সঙ্গে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে’
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
সড়কে শৃঙ্খলা জোরদারে বিআরটিএ’র নতুন সিদ্ধান্ত
আমদানি স্বাভাবিক থাকলেও বেড়েই চলেছে আলুর দাম
X
Fresh