• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

হিলিতে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

হিলি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৬
হিলিতে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

দিনাজপুরের হিলিতে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেহেদি হাসান সনি (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার বোয়ালদাড় গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান সনি একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। এদিকে ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চাকরির জন্য তিন বছর আগে একই গ্রামের মিজানুর রহমানকে ২ লাখ ৫০ হাজার টাকা দেন মেহেদী হাসান সনি। এরপর চাকরি দিতে না পারায় টাকা ফেরত চাইলে মিজানুর রহমান নানা রকম তালবাহানা করে। পরে সে এলাকা থেকে পালিয়ে যায়। দীর্ঘদিন পালিয়ে থাকার পর আজ সকালে গ্রামের বাড়িতে আসলে মিজানুর রহমানের কাছে মেহেদী হাসান টাকা ফেরত চায়।

এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মিজানুরের সঙ্গে থাকা তার ভাগ্নে দেলোয়ার হোসেন মেহেদীকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক আকন্দ বলেন, স্থানীয়দের মাধ্যমে আমরা ঘটনাটি জানতে পেরেছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হবে।

এজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
X
Fresh