• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ট্রেনে অজ্ঞানপার্টির খপ্পরে বিশ্ববিদ্যালয় ছাত্র

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ ডিসেম্বর ২০১৯, ১১:৪০
ট্রেন মেইল অজ্ঞান
ফাইল ছবি

বন্ধুর কাছে বেড়াতে যাওয়ার পথে ট্রেনে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নয়ন চন্দ্র শীল (২১) নামে বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বুয়েট) এক ছাত্রসহ দুইজন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে সীতাকুণ্ড রেল পুলিশ তাদেরকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেন।

নয়ন চন্দ্র শীল রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বাসিন্দা নির্মল চন্দ্র শীলের ছেলে। সে বুয়েটের নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং (ন্যাম) বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। অপর অসুস্থ ছাত্রের নাম রাকিবুল ইসলাম (২১)। তিনি নীলফামারী জেলার জলঢাকার বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে। তিনি ঢাকা কলেজের ছাত্র।

নয়ন ও রাকিব বেড়ানোর উদ্দেশে তাদের বন্ধু চট্টগ্রাম মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মাহমুদুল হাসানের কাছে যাচ্ছিল।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাজিয়া আফরিন বলেন, ওই দুই ছাত্রের শরীরে নেশাজাতীয় পদার্থের উপস্থিতি ছিল। তারা তেমন কথাবার্তা বলতে পারছিল না। ঠিকমতো দাঁড়াতে পারছিল না। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেকে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড রেলস্টেশন মাস্টার মতিলাল বড়ুয়া আরটিভি অনলাইনকে বলেন, ওই দুই ছাত্র ঢাকা থেকে চট্টগ্রাম মেইল ট্রেনে করে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। অবস্থা দেখে অন্য যাত্রীরা তাদের সীতাকুণ্ড স্টেশনে নামিয়ে দেয়।

সীতাকুণ্ড রেলপুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আরব আলী বলেন, কমলাপুর থেকে ওই দুই ছাত্র ট্রেনটিতে উঠেছিল। গভীর রাতে ট্রেনটি আখাউড়া পৌঁছালে তাদের ঘুম পায়। এ সময় অজ্ঞানপার্টির সদস্যরা তাদের নেশাজাতীয় কিছু লাগিয়ে অজ্ঞান করে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কথা হয় তাদের বন্ধু মাহমুদুল হাসানের সঙ্গে। মাহমুদুল হাসান বলেন, তিনিসহ এ দুই বন্ধু চট্টগ্রাম ও সীতাকুণ্ডের বিভিন্ন পর্যটনস্পট ঘুরে দেখার কথা ছিল। আসার পথে অজ্ঞানপার্টির লোকজন তাদের মোবাইল, টাকাপয়সাসহ সর্বস্ব কেড়ে নেয়।

মাহমুদুল হাসান আরও বলেন, তার দুই বন্ধু চমেকে চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। তবে আরও দুইদিন চমেকে চিকিৎসাধীন থাকতে হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে
বুয়েটের ছাত্রকল্যাণ পরিচালককে অব্যাহতি
X
Fresh