• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পাকুন্দিয়ার সেই প্রধান শিক্ষক বরখাস্ত

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ ডিসেম্বর ২০১৯, ১৪:০৬
বরখাস্ত শিক্ষক পাকুন্দিয়া
ফাইল ছবি

অনিয়ম, অসদাচরণ, বিদ্যালয়ে অনুপস্থিত ও অফিস কক্ষ তালাবদ্ধ থাকার অভিযোগ প্রমাণ হওয়ায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় আমিনুল হক মাসুদ নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনিসুর রহমান আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বরখাস্তকৃত আমিনুল হক মাসুদ উপজেলার চরপাকুন্দিয়া পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করতেন।

এর আগে, প্রধান শিক্ষক আমিনুল হক মাসুদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক বরাবর একটি প্রতিবেদন পাঠায় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা।

এর প্রেক্ষিতে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয়।

গেল ২৫ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান চরপাকুন্দিয়া পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান।

সেখানে গিয়ে তিনি কোনও শিক্ষক ও শিক্ষার্থীর উপস্থিত না পেয়ে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা শিক্ষা কর্মকর্তাকে নির্দেশ দেন।

পরে উপজেলা শিক্ষা কর্মকর্তা আনিসুর রহমান ওই শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে একটি প্রতিবেদন তৈরি করে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে পাঠান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার আগে শিক্ষক নিয়োগের প্রশ্নের সমাধান হতো ঢাবির হলে
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
নবনিযুক্ত উপ-উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা বিএসএমএমইউ শিক্ষক-কর্মকর্তাদের
রাজবাড়ীতে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু
X
Fresh