• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

১০ কোটি টাকার হোরোইনসহ আটক এক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ ডিসেম্বর ২০১৯, ১১:০৯
হেরোইন টাকা ১০ কোটি
জব্দকৃত ১০ কোটি টাকার হেরোইন

চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনের বড় চালান আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আটককৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় দশ কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব।

গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার থেকে ১০ কেজি হেরোইনসহ এক অটোরিকশা চালককে আটক করা হয়। তবে আটককৃত অটোচালকের দাবি তার ইজিবাইকে অন্য এক ব্যক্তি একটি প্লাস্টিকের ক্যারেট নিয়ে ওঠে। একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি ক্যারেটটি রেখে পালিয়ে যায়।

রাত সাড়ে নয়টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে এক প্রেসব্রিফিংয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজ রহমান জানান, গোয়েন্দা তথ্য অনুযায়ী জানতে পেরে গামস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় অবস্থান নেয় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে একটি ইজিবাইকে অভিযান চালিয়ে একটি টমেটোর ক্যারেট থেকে ২০টি প্যাকেকে রাখা ১০ কেজি হেরোইন উদ্ধার করা হয়।

এসময় আব্দুল আলীম (২১) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তিনি ভোলাহাট উপজেলার তাঁতীপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীন শেখের ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আব্দুল আলীম দীর্ঘদিন ধরে হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সঙ্গে জড়িত। অভিযানের সময় আরও একজন অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানান র‌্যাব-৫ অধিনায়ক। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ
বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh