• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ ডিসেম্বর ২০১৯, ১৭:০১
স্ত্রী গ্রেপ্তার মামলা
স্ত্রীর করা মামলায় গ্রেপ্তার তরিকুল ইসলাম

স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় বগুড়ায় কর্মরত পুলিশের এক সার্জেন্টকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন জয়পুরহাটের আদালত।

গতকাল সোমবার দুপুরে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাহিদ আখতার জুলিয়েট এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নিশ্চিতা বাজার এলাকার গোলাম মোস্তফার মেয়ে মায়া আকতারের সঙ্গে এ বছরের ১৪ আগস্ট একই উপজেলার নিশি নাজিরপাড়া এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে তরিকুল ইসলামের রেজিস্ট্রি ছাড়াই ইসলামী শরিয়াহ্ মতে বিবাহ সম্পন্ন হয়। বিবাহের পর থেকেই তিনি যৌতুকের জন্য চাপ দিতে থাকেন। এরই একপর্যায়ে গেল ১১ নভেম্বর ছয় লাখ টাকা দেনমোহরে দুইজনের মধ্যে বিবাহ রেজিস্ট্রি সম্পন্ন হয়। এর কিছুদিন পরই তরিকুল ২০ লাখ টাকা যৌতুক দাবি করে। মায়ার পরিবার যৌতুক দিতে অপারগতা প্রকাশ করেন।

যৌতুকের টাকা না পাওয়ায় তরিকুল মায়াকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন। এমন অভিযোগে গত ১৪ নভেম্বর মায়া আকতার বাদী হয়ে জয়পুরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

আদালতে জামিন আবেদন করা হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন সংক্রান্ত রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
এক চুমুতে আড়াই বছরের জেল!
X
Fresh