logo
  • ঢাকা শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

চ‌বি ছাত্রলীগের একাংশের ডাকা ধর্মঘট শিথিল, শাটল চলাচল স্বাভাবিক

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম
|  ০২ ডিসেম্বর ২০১৯, ১২:২৪
চ‌বি ছাত্রলীগের একাংশের ডাকা ধর্মঘট শিথিল
চ‌বি ছাত্রলীগের একাংশের ডাকা ধর্মঘট শিথিল
নিজেদের দুই নেতার উপর হামলার বিচার দাবিতে ও বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা সিরাজ উদ দ্দৌল্লার পদত্যাগ দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশের ডাকা ধর্মঘট শিথিল করেছে ছাত্রলীগ সভাপতির অনুসারীরা। ফলে চট্টগ্রাম স্টেশন থেকে ছেড়ে গেছে সবগুলো শাটল ট্রেন। 

আজ রোববার (২ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল জানিয়েছেন, রাষ্ট্রপতির চট্টগ্রাম আগমন উপলক্ষে ধর্মঘট শিথিল করা হয়েছে। ক্লাস, পরীক্ষা ও  শাটল ট্রেন চলাচলের উপর কোন বাধা দেয়া হচ্ছে না। 

ধর্মঘটের ডাক দেয়ার পরপরই কয়েকটি বিভাগের পরীক্ষা স্থগিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুমন নাছির ও ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল নাহিয়ান রাফির উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছে ছাত্রলীগের একাংশের নেতারা। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা সিরাজ উদ দ্দৌলার পদত্যাগ দাবি করা হয়েছে। 
বিশ্ববিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

এর আগে রোববার সন্ধ্যায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের সিএফসি পক্ষের দুই নেতাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিল ‘সিএফসি’। আহত ২ জন হচ্ছেন শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুমন নাছির ও ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল নাহিয়ান রাফি। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়