• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণের পর হত্যা

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ ডিসেম্বর ২০১৯, ১৭:২৫
চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণের পর হত্যা

দিনাজপুরের পার্বতীপুরে আবিদা সুলতানা মিম নামে ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। সে পার্বতীপুর উপজেলার রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামের আরিফুল ইসলামের মেয়ে। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে নিহত মিমের মামা জানান, শনিবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে সে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। তার পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজ করে না পেয়ে এলাকায় মাইকিং করে। এ সময় আমজাদ হোসেনের বাড়ি তালাবদ্ধ দেখে পরিবারের সন্দেহ হয়। পরে পুলিশকে খবর দিলে রাত ৯টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমজাদ হোসেনের বাড়ির তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। ঘরের ভেতর টেবিলের নিচ থেকে শিশু মিমের মরদেহ উদ্ধার করে। পরে তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু মিমকে মৃত ঘোষণা করেন।

পরিবারের লোকজনের অভিযোগ, প্রতিবেশি বখাটে যুবক আমজাদ হোসেন (১৮) ফুসলিয়ে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে বাড়িতে তালা দিয়ে পালিয়েছে। আমজাদের বাবা আমিনুল ইসলাম আমিন ও তার মা ঢাকায় গার্মেন্টসে চাকরি করায় বাড়িতে সে একাই থাকতো।

এদিকে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন। তিনি বলেন, ধর্ষক আমজাদ শিশুটিকে চকলেটের প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ শেষে হত্যা করে। ধর্ষক আমজাদ পলাতক রয়েছে। এ ঘটনায় আমজাদ হোসেনের দাদি ও চাচাকে আটক করা হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে। খুব তাড়াতাড়ি ধর্ষক আমজাদকে গ্রেপ্তার করে আইনের আওতায় নেয়া হবে।

এস/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
ডিআইইউতে সাংবাদিক সমিতি বন্ধ করতে টিউশন ফি মওকুফের প্রলোভন!
চকলেটের প্যাকেট খুলে হতবাক সোহম
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
X
Fresh