• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ধর্মঘটের মধ্যেও দৌলতদিয়া-পাটুরিয়াতে চলছে নৌযান

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ নভেম্বর ২০১৯, ১১:৩০
ধর্মঘটের মধ্যেও দৌলতদিয়া-পাটুরিয়াতে চলছে নৌযান

খাবার ভাতা, মজুরিসহ মোট ১১ দফা দাবিতে নৌযান শ্রমিক ফেডারেশনের ডাকে সারা দেশে ধর্মঘট চলছে। তবে নৌযান শ্রমিকদের এই কর্মসূচির মধ্যেও দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে নৌযান চলাচল স্বাভাবিক রয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) ভোর থেকেই দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সকল নৌযান চলাচল করছে। প্রতিদিনের মতো আজও উভয় প্রান্ত থেকে লঞ্চ-ফেরি, যাত্রী ও যানবাহন পারাপার করছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে উভয় ঘাট থেকে নিয়মিত ছেড়ে যাচ্ছে লঞ্চ ও ফেরি।

এ বিষয়ে দৌলতদিয়া লঞ্চঘাটের সুপারভাইজার মোহাম্মাদ আলী ও মফিজ উদ্দিন জানান, স্থানীয় নৌযান শ্রমিক ফেডারেশনের ডাকা কর্মবিরতি এখানে পালন করা হচ্ছেনা। দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে। যাত্রীদের নদী পারের জন্য বর্তমানে ২২টি ফেরি নিয়মিত চলাচল করছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি জানান, এখানে কোনও ধর্মঘট নেই। সকল শ্রমিকেরা স্বাভাবিকভাবেই কাজ করছে। এই নৌরুটে আজ সকাল থেকেই ফেরি নিয়মিত চলাচল করছে। আর যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকগুলো স্বাভাবিকভাবে নদী পার হচ্ছে। তবে নৌযান শ্রমিক ফেডারেশনের ডাকা কর্মবিরতি কথা আগে থেকে প্রচার হওয়ায় দক্ষিণাঞ্চলের অনেক পণ্যবাহী ট্রাক ও বাস ছেড়ে না আসায় ফেরি ঘাটে যানবাহনের অপেক্ষায় নোঙ্গর করে বসে আছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্তর্জাতিক নারী দিবসের ইতিহাস, গুরুত্ব
সিলেটে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট 
বুধবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
পাকিস্তানের দাবি আদায়ে বিলম্বের প্রতিবাদে গিলগিটে অবস্থান ধর্মঘট অব্যাহত
X
Fresh