• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে নার্স ও চিকিৎসকদের কর্মবিরতি, চিকিৎসা সেবা ব্যাহত

রংপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ নভেম্বর ২০১৯, ১৬:৫৭
Rangpur nurses and doctors interrupted, medical services disrupted

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নার্স ও চিকিৎসকদের মধ্যে হাতাহাতির ঘটনায় ২য় দিনের মত কর্মবিরতি পালন করছে নার্সেস এসোসিয়েশন ও ইন্টার্ন চিকিৎসকরা। ফলে স্বাভাবিক চিকিৎসা সেবা না পেয়ে সেবা প্রার্থীরা ভোগান্তিতে পড়েছে।

এদিকে ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে সকালে হাসপাতালের সামনে মানববন্ধন করে নার্সেস এসোসিয়েশন ও ইন্টার্ন চিকিৎসকরা। দু’পক্ষের দাবি অপরাধীকে আইনের আওতায় আনতে হবে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৬ নভেম্বর) হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে এক রোগীকে চিকিৎসা দেয়াকে কেন্দ্র করে এক নার্স ও ইন্টার্ন চিকিৎসকের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জেরে ডেন্টাল ইউনিটের এক চিকিৎসককে শারীরিকভাবে লাঞ্ছিত করে নার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

আজকের মানববন্ধনে ইন্টার্ন চিকিৎসকরা জানিয়েছেন, ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত তারা ক্লাস-পরীক্ষা ও আউটডোরে রোগী দেখা হতে নিজেদের বিরত রাখবেন। এবং আন্দোলন অব্যাহত রাখবেন।

এদিকে উদ্ভূত পরিস্থিতি নিয়ে হাসপাতালের পরিচালক ফরিদুর রহমানের কার্যালয়ে দফায় দফায় বৈঠকে কোনও মীমাংসা না হওয়ায় তারা উভয়ে কর্মবিরতি পালন করছে। হঠাৎ এই কর্মবিরতির ফলে গোটা হাসপাতাল জুড়ে উত্তেজনা বিরাজ করছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেতু ভেঙে ভোগান্তি, ঝুঁকি নিয়ে চলাচল  
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
দৌলতদিয়ায় কর্মস্থলগামী মানুষের চাপ, নেই ভোগান্তি
X
Fresh