• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইয়াবা বিক্রির সময় পুলিশসহ গ্রেপ্তার ২

মাগুরা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ নভেম্বর ২০১৯, ১৪:৩৫
ইয়াবা কনস্টেবল পুলিশ
ইয়াবাসহ গ্রেপ্তার পুলিশের কনস্টেবল আবুল বাসার ও তার সহযোগী

মাগুরায় ইয়াবা বিক্রির সময় হাতেনাতে পুলিশ সদস্যসহ দুইজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা আটক করেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের একতা কাঁচাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন পুলিশ কনস্টেবল আবুল বাসার (২৮) ও তার সহযোগী রাজিব হোসেন (২১)। আবুল বাসার ভাঙ্গা উপজেলার বড়রিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং রাজিব হোসেন একই উপজেলার হাজিপুর গ্রামের মোমিন শেখের ছেলে।

মাগুরা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহিম আরটিভি অনলাইনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের নেতৃত্বে তাদের একটি দল গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের একতা কাঁচাবাজার এলাকায় ৫০ পিস ইয়াবা বিক্রির সময় পুলিশ সদস্য ও তার সহযোগীকে আটক করে। পুলিশ সদস্য বাসার (কন্সটেবল নং-৮৩৫) মাগুরা সদরের হাজিপুর পুলিশ ক্যাম্পে কর্মরত।

তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটককৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় পঁচিশ হাজার টাকা।

মাগুরার পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান জানান, ইয়াবাসহ আটক পুলিশ সদস্য বাসারের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে। যারা পুলিশ বাহিনীর সুনাম নষ্ট করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
তীব্র গরমে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা
X
Fresh