• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কোটি টাকা আত্মসাতের অভিযোগে কৃষি ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ নভেম্বর ২০১৯, ১২:০৪
কোটি টাকা ব্যাংক
গ্রেপ্তার কৃষি ব্যাংক কর্মকর্তা মাসুদুর রহমান

জামালপুরের মেলান্দহ উপজেলায় কৃষি ব্যাংক শাখায় গ্রাহকের বিভিন্ন অ্যাকাউন্ট থেকে কোটি টাকা আত্মসাৎ হওয়ার ঘটনায় মাসুদুর রহমান (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি জানাজানি হলে গতকাল সোমবার ব্যাংকে ভিড় করেন গ্রাহকরা। ক্ষতিগ্রস্ত গ্রাহকরা লাখ লাখ টাকা খুইয়ে দিশেহারা হয়ে পড়েছেন।

ক্ষতিগ্রস্ত গ্রাহক ও ব্যাংকের একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, কৃষি ব্যাংক মেলান্দহ শাখায় মাসুদুর রহমান এ বছরের মার্চ মাসের তিন তারিখে শাখার দ্বিতীয় কর্মকর্তা হিসেবে যোগদান করেন। চাকরির সুবাদে স্থানীয় সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের আস্থাভাজনে পরিণত হন তিনি। বিশ্বস্ততার সুযোগ নিয়ে চতুর ব্যাংক কর্মকর্তা মাসুদুর রহমান অনেক গ্রাহকের সিসি, সঞ্চয়ী, চলতিসহ বিভিন্ন হিসাব থেকে কোটি টাকা আত্মসাৎ করেছেন।

মেলান্দহ কৃষি ব্যাংকের শাখা ব্যবস্থাপক শফিকুল ইসলাম অভিযোগ করে জানান, গ্রাহক শফিকুল ইসলাম, রবিউল, আব্দুর রহমান, আকবর হোসেন, রফিকুল ইসলাম, ইমরান শেখ, নূর ইসলাম, মোখলেছুর রহমান, আবু হাসনাত, আজিজুল হক ও উমর আলীর অ্যাকাউন্ট থেকে প্রায় ৭৫ লাখ টাকা ব্যাংক কর্মকর্তা মাসুদুর রহমান তার আত্মীয় সফিউল আলম, সাদ্দাম হাওলাদার, সেলফী জুয়েল গার্মেন্টস ও আশিকুর রহমানের অ্যাকাউন্টে ডাচ বাংলা ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক শাখায় পাঠান।