• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দিনাজপুরে বন্ধ ও নওগাঁয় বাস চলাচল শুরু

আরটিভি অনলআইন রিপোর্ট

  ২৩ নভেম্বর ২০১৯, ১৩:০২
Dinajpur closed and the bus started to Naogaon

সড়ক পরিবহন আইন-২০১৮ সংশোধনের দাবীতে তৃতীয় দিনের মতো দিনাজপুরে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রেখেছে চালকরা। ফলে দিনাজপুরের হিলি থেকে বগুড়াগামী বাস চলাচল বন্ধ রয়েছে।

এদিকে বাস চলাচল বন্ধ থাকায় যাত্রীরা চরম বিপাকে পড়েছেন। তারা বিকল্প উপায়ে গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করছেন। সেক্ষেত্রে তাদেরকে বাড়তি ভাড়া গুনতে হচ্ছে। তবে হিলি-ঢাকা, হিলি-জয়পুরহাট রুটে বাসসহ সকল রুটে পণ্যবাহী ট্রাক চলাচল স্বাভাবিক রয়েছে।

অন্যদিকে দিনাজপুরে বিআরটিসির শ্রমিকদের সাথে সাধারণ শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় শনিবার (২৩ নভেম্বর) রংপুর বিভাগে বাস ধর্মঘট শুরু রয়েছে।

এদিকে নওগাঁয় বাস চলাচল শুরু হয়েছে। ফলে নওগাঁ থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সকল রুটে বাস চলাচল করছে। এতে সাধারণ যাত্রীদের দুর্ভোগ কিছুটা লাঘব হয়েছে। সকালে শহরের বাস স্টেশনে গিয়ে দেখা যায়, শনিবার (২৩ নভেম্বর) সকাল থেকে শহরের বালুডাঙ্গা বাসস্টান্ড থেকে দূরপাল্লা ও অভ্যন্তরীণ সকল রুটে নির্দিষ্ট সময়ে বাস ছেড়ে গেছে।

এবিষয়ে নওগাঁ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, সকাল থেকে বন্ধ থাকা নওগাঁর সকল অভ্যন্তরীণ রুটে বাস চলাচল স্বাভাবিক হয়েছে । পরিবহণ শ্রমিকরাও তাদের কর্মবিরতি শিথিল করেছে। ফলে সাধারণ যাত্রীদের দুর্ভোগ আর নাই।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শিশুর যত্নে যা করবেন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
X
Fresh