• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে বাড়িতে দেশি মদ পান করে তিনজনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৯, ১২:২৮
মদ মৃত্যু দেশি
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের কাজিপুরে বিয়ে বাড়িতে দেশি মদ পান করে তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও আটজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার পৌর এলাকার বিয়াড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজনের নাম পাওয়া গেছে। ব্যক্তিরা হলেন রাসেল ও সাদ্দাম।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কাজিপুর পৌর এলাকার বিয়াড়া গ্রামের এক বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিলো। বিয়ে শেষে কয়েকজন বন্ধু মিলে দেশি মদ পান করেন। এর কিছুক্ষণ পর কয়েকজন অসুস্থবোধ করলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেয়ার পথে রাসেল ও সাদ্দাম নামে দুইজনের মৃত্যু হয়। হাসপাতালে নয়জনকে ভর্তি করা হয়। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় রাতে আরও একজনের মৃত্যু হয়। বর্তমানে চিকিৎসাধীন আটজনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার ও কাজিপুর থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধ আকতার আরটিভি অনলাইনকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দেশীয় মদ পান করেই এই দুর্ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। কাজিপুর পৌরসভার মেয়র আলহাজ নিজাম উদ্দিনও ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
X
Fresh