• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অষ্টম শ্রেণির ছাত্রীকে দুই দিন আটকে রেখে নেশা খাইয়ে ধর্ষণ

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৯, ১০:৪০
ধর্ষক স্কুলছাত্রী অপহরণ
প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণের পর দুই দিন আটকে রেখে নেশা খাইয়ে ধর্ষণ করার অভিযোগ ওঠেছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে মুঠোফোনের সূত্র ধরে অভিযুক্ত ধর্ষকের আত্মীয় উপজেলার গজারিয়া ইউনিয়নের পাথারপুর গ্রামের আরিফ বিএসসির বাড়ি থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। অভিযুক্ত নাজমুল হাসানকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি সখীপুর পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের ওসমান গণির ছেলে।

জানা যায়, গেল মঙ্গলবার সকাল ১০টার দিকে সখীপুর পিএম বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী নিজ বাড়ি শালাপ্রতিমা থেকে পিএসসি পরীক্ষার্থী ছোট ভাইকে নিয়ে সখীপুর পাইলট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে যায়। ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা নাজমুল ওই স্কুলছাত্রীকে জোর করে সিএনজিতে উঠিয়ে অপহরণ করে। এরপর আত্মীয় আরিফ বিএসসির বাড়িতে দুই দিন আটকে রেখে ওই স্কুলছাত্রীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করে। তবে অপহরণের দিন রাতেই স্কুলছাত্রীর বাবা সখীপুর থানায় নাজমুল হাসানের বিরুদ্ধে অপহরণের বিষয়ে লিখিত অভিযোগ করেন।

সখীপুর থানায় (ওসি তদন্ত) এইএইচ এম লুৎফর কবির বলেন, মুঠোফোনের সূত্র ধরে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত নাজমুল হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। স্কুলছাত্রীকে আজ শুক্রবার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। স্কুলছাত্রীর বাবা ধর্ষক নাজমুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আরো পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
টেকনাফে সিএনজি থামিয়ে চিকিৎসকসহ ২ যাত্রীকে অপহরণ 
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
X
Fresh