• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নাসিরাবাদ ট্রেনের বগি লাইনচ্যুত

ভৈরব প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ নভেম্বর ২০১৯, ১৬:৩৬
ট্রেন বগি লাইনচ্যুত
নাসিরাবাদ মেইল ট্রেনের লাইনচ্যুত বগি

কিশোরগঞ্জের ভৈরবে চট্টগ্রামগামী নাসিরাবাদ মেইল ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। রেল স্টেশনের আউটার সিগন্যালের কাছে বৃস্হপতিবার দুপুরে এই ঘটনা ঘটেছে। ফলে ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে।

এতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশন ও কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্ধু ট্রেনটি কুলিয়ারচর স্টেশনে আটকা পড়েছে। একইসঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এক্সপ্রেস ট্রেন দৌলতকান্দি স্টেশনে আটকা পড়েছে। ফলে শত শত যাত্রী চরম দুর্ভোগে পড়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার এ কে এম কামরুজ্জামান আরটিভি অনলাইনকে বলেন, খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেনটি রওয়ানা হয়েছে। সন্ধ্যার আগে ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে আশা করছেন তিনি।

জানা গেছে, জামালপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাসিরাবাদ ট্রেনটি দুপুর সাড়ে ১২ টার দিকে স্টেশনের আউটার সিগন্যালের কাছে পৌঁছলে ট্রেনের ইঞ্জিনের পেছনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়াও গেল এক মাসে ভৈরব-কিশোরগঞ্জ রেলপথে তিনবার ট্রেনের বগি লাইনচ্যুতির ঘটনা ঘটেছে। তারপরও টনক নড়েনি রেলওয়ে কর্তৃপক্ষের। স্থানীয়দের দাবি, দ্রুত লাইনটি মেরামত না করলে আরও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করেন তারা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা থেকে ১৫ রুটে ট্রেনের ভাড়া যত বাড়বে
ট্রেনের ভাড়া বাড়ছে ৪ মে থেকে
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের আঙুল (ভিডিও)
X
Fresh