• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

‘তোর ছেলেকে নিয়ে গেলাম যা করার করিস’

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ নভেম্বর ২০১৯, ১১:৩৫
শিশু স্বজন পুলিশ
অপহৃত তিন বছরের শিশু ইব্রাহিম ওয়াশি বাবুকে উদ্ধারের পর স্বজনদের হাতে তুলে দিচ্ছে পুলিশ

নওগাঁয় অপহরণের ১২ ঘণ্টার মধ্যেই ইব্রাহিম ওয়াশি বাবু (৩) নামের এক শিশুকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী জেলার তানোর উপজেলার ধানোরা গ্রামের আ. রহিমের ছেলে আবুল কাশেম, নিয়ামতপুর উপজেলার পিরপুকুরিয়া গ্রামের শুকুর উদ্দীনের ছেলে শামসুজ্জামান বাবু ও ছাবুরুদ্দীনের ছেলে জুয়েল। অপহৃত বাবু জেলার নিয়ামতপুর উপজেলার পিরপুকুরিয়া গ্রামের শিক্ষক নাজমুল হকের ছেলে।

গতকাল বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এ তথ্য জানান।

এ সময় তিনি জানান, গেল মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময় ইব্রাহিম ওয়াশি বাবু নিজ বাড়িতে তার বড় ভাই লেভিনের সঙ্গে ল্যাপটপ নিয়ে খেলা করছিল।

এ সময় তার মা খাবার আনার জন্য অন্য ঘরে যায় ও বড় ভাই দাদার ঘরে যায়। এই সুযোগে আসামিরা বাবুকে অপহরণ করে নিয়ে যায়। বাবুকে না পেয়ে ওই রাতেই অনেককে খোঁজাখুঁজি করে তারা। পরে বাবুর বাবাকে অপহরণকারীরা ০৯৬৩৮০৪৪৪৩২ নম্বর থেকে ফোন করে বলেন যে, তোর ছেলেকে নিয়ে গেলাম যা করার করিস।

এ খবর পুলিশ জানলে, পুলিশ সুপারের অভিযান চালিয়ে গতকাল বুধবার ভোর ছয়টার দিকে বাবুকে হাত-পা বাঁধা অবস্থায় ওই গ্রামের নজরুল ইসলামের বাড়ির পশ্চিম দিকের এক কিলোমিটার দূরে মাঠের মধ্য থেকে ভিকটিমকে উদ্ধার করে এবং এর সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যপারে নিয়ামতপুর থানায় অপহৃতের বাবা বাদী হয়ে মামলা করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে ২ স্কুলছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
স্কুলছাত্রীকে জোর করে চুমু দিয়ে মাদরাসাছাত্র গ্রেপ্তার
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১
X
Fresh