• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যুবককে বাঁশে ঝুলিয়ে ইউপি সদস্যের নির্যাতন, ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার, সিলেট, আরটিভি অনলাইন

  ২১ নভেম্বর ২০১৯, ১০:৪৬
মারধর যুবক ইউনিয়ন
এক যুবককে বাঁশে ঝুলিয়ে মারধর করছেন কাজলশাহ ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সালাম

সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলায় বিচারের নামে এক ইউপি সদস্যের নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

এতে দেখা যায়, জকিগঞ্জ উপজেলার তিন নম্বর কাজলশাহ ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সালাম আটগ্রাম গুচ্ছগ্রামের আফজাল নামের এক যুবককে বাঁশের সঙ্গে ঝুলিয়ে নির্মমভাবে নির্যাতন করছেন। ভিডিওটি ইতোমধ্যে পুলিশের হাতেও পৌঁছেছে।

তবে ইউপি সদস্য আব্দুস সালামের হাতে সাধারণ মানুষের নির্যাতনের ঘটনা এটি নতুন নয়। নির্যাতনের ভয়ে তার বিরুদ্ধে এতদিন কেউ মুখ খুলেনি।

অবশ্য পুলিশ বলছে, ভাইরাল হওয়া ভিডিওটি তিন মাস আগের। গেল ১২ নভেম্বর সিলেটের পুলিশ সুপারের কাছে তার বিরুদ্ধে একটি অভিযোগ এসেছে।

কাজলশাহ ইউনিয়ন পরিষদের চারিগ্রামের অভিযোগকারী সাকিল আহমদ তার অভিযোগে বলেছেন, আব্দুস সালামের বিচারের নামে অপমান সহ্য করতে না পেরে তার চাচাতো ভাই আব্দুল মান্নান বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।

এদিকে ফেসবুকে আব্দুস সালামকে ফকির মাস্তান উল্লেখ করে বলা হয়েছে, নারী কেলেঙ্কারি মাদকসহ বহু অপকর্মের গডফাদার সে। পুলিশ তাকে কোনোদিন গ্রেপ্তার করবে না বলে বেড়াতেন তিনি।

অভিযোগ রয়েছে, তার কাছে ইয়াবা পাওয়ার পরও নাকি গ্রেপ্তার করেননি জকিগঞ্জ থানার সাবেক এক ওসি।

মামলা না নেয়ার অভিযোগ আছে বর্তমান ওসি মীর মো. আব্দুস নাসেরের বিরুদ্ধেও। তবে ওসি আরটিভি অনলাইনকে জানান, ভিডিও পেয়ে তারা তদন্ত করছেন এবং সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেবেন।

অন্যদিকে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন আরটিভি অনলাইনকে বলেছেন, নির্যাতিত ব্যক্তি আফজালকে খবর দেয়া হয়েছে। তার কাছ থেকে অভিযোগ নিয়েই নির্যাতনকারী আব্দুস সালামকে গ্রেপ্তার অভিযানে নামবে পুলিশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেড়েই চলছে নারী নির্যাতন
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে পিটুনি
X
Fresh