• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় তিন বন্ধুকে নিয়ে পোশাককর্মীকে ধর্ষণ

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ নভেম্বর ২০১৯, ১৫:২১
ধর্ষণ শিশু অভিযোগ
ধর্ষণের অভিযোগে আটক পোশাক কর্মীর সাবেক স্বামী ও তার বন্ধু

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগুয়ান এলাকার ছোট যমুনা নদীর তীরের নির্জন স্থানে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করার অভিযোগে সাবেক স্বামী মেহেরুল ইসলাম (২২) ও তার সহযোগী গোপাল চন্দ্র বর্মণকে (২০) আটক করেছে পুলিশ।

গেল শনিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে রাতে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। ধর্ষণের অভিযোগে রাতেই উপজেলার কেশবপুর এলাকা থেকে গৃহবধূর সাবেক স্বামী ও তার সহযোগীকে আটক করতে সক্ষম হলেও অপর সহযোগী পালিয়ে যায়।

আটককৃতরা হলেন- ধর্ষিতার সাবেক স্বামী ও একই উপজেলার কেশবপুর গ্রামের সাইফুলের ছেলে মেহেরুল ইসলাম ও ভোজন চন্দ্র বর্মণের ছেলে গোপাল চন্দ্র বর্মণ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান জানান, ফরিদুপরের আলফাডাঙ্গা উপজেলার চর আজমপুর গ্রামের এক পোশাককর্মী তরুণীর সঙ্গে মেহেরুলের পরিচয় হয় ঢাকায়। পরবর্তীতে গেল এক বছর পূর্বে তাদের বিয়ে হলেও মেহেরুল মেয়েটিকে ঢাকায় ফেলে রেখে বাড়িতে পালিয়ে এসে তাকে তালাক দেয়।

---------------------------------------------------------------
আরো পড়ুন: বাড়িতে ডেকে এনে যুবতিকে ধর্ষণ
---------------------------------------------------------------

স্ত্রীর স্বীকৃতি পেতে ওই তরুণী চাপ দিতে থাকলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলেন। মেহেরুলের কথামতো মেয়েটি পাঁচবিবি এলে, পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে বাড়ি নেওয়ার কথা বলে মেহেরুল নদী তীরের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে মেহেরুলসহ তিনজন পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তিন ধর্ষক পালিয়ে যায়। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হপাসপাতালে ভর্তি করেন।

পুলিশ শনিবার রাতেই মেহেরুল ও গোপালকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল স্ত্রী!
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
X
Fresh