• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রংপুর এক্সপ্রেসে আগুনের ঘটনায় আহত ৫

রংপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ নভেম্বর ২০১৯, ১৬:১২
আগুন ইঞ্জিন ধোয়া
রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেস ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়ে ইঞ্জিনসহ চারটি বগিতে আগুন ধরে যাওয়ার ঘটনায় পাঁচজন আহত হয়েছেন বলে জানা গেছে। তবে তাদের অবস্থা গুরুতর নয়। আহত পাঁচজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান আরিফ।

তিনি বলেন, লাইনচ্যুত একটি বগি থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পাঁচজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাদের অবস্থা গুরুতর নয়।

বৃহস্পতিবার পৌনে দুইটার দিকে উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজির হোসেন জানান, ঢাকা থেকে রংপুরগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়ে ইঞ্জিনসহ চারটি বগিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালায় ফায়ার সার্ভিসের কর্মীরা। এতে সহযোগিতা করেন করেন স্থানীয় জনগণ। দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান আরিফ ও উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফাসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে গেল সোমবার দিনগত রাত পৌনে তিনটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনে তূর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেসের ট্রেনের সংঘর্ষে ১৬ জন নিহত এবং শতাধিক আহত হন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালিবাগ ক্রসিংয়ে ট্রেন বিকল, ব্যাপক যানজট
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
কোকা-কোলায় চাকরির সুযোগ, কর্মস্থল ঢাকা 
৩ ঘণ্টায় বিক্রি হলো ট্রেনের ১৫ হাজার টিকিট
X
Fresh