logo
  • ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ নভেম্বর ২০১৯, ১৪:২১
আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ১৪:৫০

১২ বছরের কিশোরীর ‘গায়েবি’ সন্তানের বাবা খুঁজছে পুলিশ

বাবা মেয়ে সন্তান
১২ বছরের কিশোরীর গর্ভে জন্ম নেয়া ফুটফুটে মেয়ে সন্তান
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়  ১২ বছরের কিশোরী  কন্যার সন্তান প্রসব করায় এলাকায় শুরু হয়েছে গুঞ্জন।

উপজেলার চরদেওকান্দি গ্রামে  গেল ছয় নভেম্বর নিজ বাড়িতে কন্যা সন্তান প্রসব করে সে।

কিন্তু সেই সন্তানের  বাবা কে জানেনা কিশোরী। এ নিয়ে  বিভিন্ন সংবাদমাধ্যমে নিউজ প্রকাশিত হয়। তারপর থেকে মাঠে নামে পাকুন্দিয়া থানা পুলিশ।

১২ নভেম্বর রাত ১০ টার দিকে ওই কিশোরীর বাবা হাবীবুর রহমান ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, এ শিশুটির আসল বাবা কে তাকে আমরা খোঁজে বের করব। কিশোরী ও সন্তানের অবস্থা পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, উপজেলার চরদেওকান্দি গ্রামে গত ৬ নভেম্বর (মঙ্গলবার) নিজ বাড়িতে কিশোরীটি কন্যা সন্তান প্রসব করেন। তার বাবা কে এমন কোনও উত্তর ছিল না কারও কাছে।

কয়েকজন এলাকাবাসী বলেন, কিশোরীটির বাবা হাবিবুর রহমান (৫৫) সে একজন ভণ্ড ফকির। সে একাধিক বিয়েও করে। এলাকাবাসীর কাছে নিজের মেয়ে অন্তঃসত্ত্বার বিষয়টি পেটে টিউমার হয়েছে বলে প্রচারণা করে। কিন্তু কিশোরীটি কন্যা সন্তান প্রসবের পর তিনি এলাকায় প্রচার করেন তার মেয়ে  গায়েবিভাবে সন্তান জম্ম দিয়েছে। তবে ছেলে হলে মাজার তৈরি করতো।

কিশোরীটির চাচা সাইফুল ইসলাম আরটিভি  অনলাইনকে জানান, ভাতিজির সন্তান জন্ম হওয়ার পর তার বাবার কাছে কারণ জানতে চাই। তখন তার বাবা জানান, গায়েবিভাবে অন্তঃসত্ত্বা হয়ে বাচ্চা হয়েছে তার মেয়ের। বাচ্চাটি আল্লাহর দান।

জেবি

RTV Drama
RTVPLUS