• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মর্গে ছোঁয়ার নিথর দেহ, আহত বাবা-মা ঢাকার পথে

আরটিভি অনলাইন

  ১২ নভেম্বর ২০১৯, ১৭:২৪
মর্গে ছোঁয়ার নিথর দেহ, আহত বাবা-মা ঢাকার পথে
মর্গে ছোঁয়ার নিথর দেহ, আহত বাবা-মা ঢাকার পথে

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় সোমবার রাত পৌনে ৩টার দিকে দুই ট্রেনের মধ্যে সংঘর্ষে অন্তত ১৬ জন নিহত হয়েছেন।

ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও আন্তঃনগর তূর্ণা নিশীথার মধ্যে সংঘর্ষ হয়।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই দশ জনের মৃত্যু হয়। পরে বিভিন্ন হাসপাতালে আরও ছয় জন মারা যান।

এ দুর্ঘটনায় নিহত হয় তিন বছরের ছোঁয়া মণি। তার মরদেহ পড়ে আছে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে। তার বাবার নাম সোহেল মিয়া, মা নাজমা বেগম। এ দুর্ঘটনায় আহত হন তারাও।

এ মর্মান্তিক দুর্ঘটনায় আহত অন্যদের মতো তাদের তিনজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান উদ্ধারকারীরা। মর্গে নেয়ার পরই চিকিৎসকরা ছোঁয়া মণিকে মৃত ঘোষণা করেন। আর সোহেল ও নাজমার অবস্থা বেশি গুরুতর হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অ্যাম্বুলেন্সে পাঠিয়ে দেয়া হয় ঢাকা মেডিকেলে।

দুর্ঘটনার পরপরই স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে উদ্ধার কাজ শুরু করে রেল কর্তৃপক্ষ। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট এবং পুলিশ সদস্যরাও যোগ দেন।

দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে এক লাখ এবং আহতদের ১০ হাজার টাকা করে দেয়ার হবে বলে জানিয়েছে রেলপথ মন্ত্রণালয়। এছাড়া নিহতদের মরদেহ দাফনে সহযোগিতার জন্য প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে দেয়া হবে বলে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক জানিয়েছেন।

আরো পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
গেটম্যানের গাফিলতিতে ফেনীতে ট্রেন দুর্ঘটনা
দায়িত্বহীনতার কারণে ঈশ্বরদীতে ট্রেন দুর্ঘটনা ঘটেছে : রেলমন্ত্রী
ঈশ্বরদীতে ট্রেন দুর্ঘটনা, বরখাস্ত ৩
X
Fresh