logo
  • ঢাকা শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৫ জন, আক্রান্ত ২৪২৩ জন, সুস্থ হয়েছেন ৫৭১ জন: স্বাস্থ্য অধিদপ্তর

মাইক্রোবাস ও লাখটাকাসহ ছিনতাইকারি আটক

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৮ নভেম্বর ২০১৯, ১১:১৭
আটক ছিনতাই রিপন
পুলিশের হাতে আটক ছিনতাইকারি রিপন
চাঁদপুরে শাহ সিমেন্টের এজেন্ট ফারুক আহমেদ মৃধার ১১ লাখ ৩০ হাজার টাকা ছিনতাই হওয়ার ঘটনায় রিপন হাওলাদার নামে একজনকে আটক করেছে পুলিশ।

এ সময় ছিনতাই হওয়া ৮৩ হাজার টাকাসহ একটি সাদা রং এর মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ- ৫১-৮০৩২) জব্দ করা হয়েছে। চাঁদপুর মডেল থানার এসআই বিপ্লব নাহা সঙ্গীয় ফোর্স নিয়ে গেল বুধবার নারায়ণগঞ্জের ফতুল্লার আলামিন নগর থেকে আসামি রিপন হাওলাদারকে আটক করে। এ সময় তার বাড়ি থেকে ছিনতাই হওয়া টাকাসহ মাইক্রোবাসটি উদ্ধার করে। গতকাল বৃহস্পতিবার বিকেলে এক প্রেস ব্রিফিংয়ের এসব তথ্য জানান চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন।

মামলা সূত্রে জানা যায়, গেল ১০ অক্টোবর বিকেলে ফারুক মৃধার সহকারী ম্যানেজার শাহাজালাল রিপন বাসস্ট্যান্ড সোশ্যাল ইসলামী ব্যাংক থেকে ১১ লাখ ৩০ হাজার টাকা উঠায়। পরে চাঁদপুর শহরের সরকারি কলেজসংলগ্ন এলাকা থেকে টাকা ছিনতাই হয়। এই ঘটনায় পুলিশ সহকারী ম্যানেজার শাহাজালালকে আটক করে। ফারুক মৃধা বাদী হয়ে গেল ১৫ অক্টোবর চাঁদপুর মডেল থানায় মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব নাহা শহরের বিপনীবাগ এলাকার বিভিন্ন সিসি টিভির ফুটেজের মাধ্যমে ছিনতাই কাজে ব্যবহৃত সাদা রং এর মাইক্রোবাসটি শনাক্ত করে।

আটক রিপন হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানার উত্তর মুরাদিয়া গ্রামের আজাহার হাওলাদারের ছেলে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানায়, আটক রিপন হাওলাদার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে দোষ স্বীকার করেছেন। এর সঙ্গে যারা জড়িত তাদের নাম পুলিশকে জানিয়েছেন।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৭৫৬৩ ১২১৬১ ৭৮১
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়