logo
  • ঢাকা সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬

নকল সরবরাহের অভিযোগে দুই অভিভাবকের কারাদণ্ড

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৭ নভেম্বর ২০১৯, ১৮:০৮
আটক অভিভাবক পুলিশ
নকল সরবরাহের অভিযোগে এক অভিভাবককে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ
টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় জেএসসি ও জেডিসি পরীক্ষা চলাকালীন সময়ে ১৪৪ ধারা ভঙ্গ করে নকল সরবরাহ করায়  দুইজন অভিভাবককে তিন মাসের কারাদণ্ড ও এক মাদরাসা শিক্ষকসহ ১৯ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার পরীক্ষা চলাকালীন সময়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে এ সাজা দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান।

দণ্ডপ্রাপ্তরা হলেন, ঘাটাইল উপজেলার শোলাকিপাড়া গ্রামের রহিজ উদ্দিনের ছেলে শামীম রেজা (২৬) ও একই উপজেলার ভদ্রবাড়ী গ্রামের আহাম্মেদ মিয়ার ছেলে ফনি মিয়া (৬৫)।

বহিষ্কৃতরা হলেন, তালেমন-হযরত আলী মৎস্য প্রযুক্তি ইন্সটিটিউট কেন্দ্রে দায়িত্বে থাকা নিকলা-দরিপাড়া দাখিল  মাদরাসার সহকারী শিক্ষক শওকত আলমসহ একই কেন্দ্রের নয়জন পরীক্ষার্থী ও গোহালিয়াবাড়ী দাখিল মাদরাসা কেন্দ্রে ছয়জন এবং কালিহাতী ইসলামিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে তিনজন পরীক্ষার্থী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা ভঙ্গ করে নকল সরবরাহের দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুইজন অভিভাবককে তিন মাসের কারাদণ্ড ও তালেমন-হযরত আলী মৎস্য প্রযুক্তি ইন্সটিটিউট পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের দায়ে দায়িত্বে থাকা এক মাদরাসা শিক্ষকসহ নয় জন পরীক্ষার্থী, গোহালিয়াবাড়ী দাখিল মাদরাসা কেন্দ্রে ছয়জন ও কালিহাতী ইসলামিয়া দাখিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রে তিনজনসহ মোট ১৯ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়