logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ জন, সুস্থ ৪৭০ জন, ৫০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৫১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

চলন্ত বাসের কাচ ভেঙে ধর্ষণ থেকে রক্ষা পেলেন অভিনেত্রী

গাজীপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৪ নভেম্বর ২০১৯, ১৪:৪৬ | আপডেট : ০৪ নভেম্বর ২০১৯, ১৫:২৮
ধর্ষণচেষ্টা বাস অভিনেত্রী
আটক বাসের দুই সহকারী
গাজীপুরের শ্রীপুরে চলন্ত বাসে ফের এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে বাসের চালক ও সহকারীরা। ধস্তাধস্তির সময় ওই ছাত্রী লাথি দিয়ে জানালার কাচ ভেঙে ফেললে পথচারীরা টের পান। পরে তারা মহাসড়কে পুলিশকে জানালে তাৎক্ষণিক পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে। এ সময় বাসের চালকের দুই সহকারীকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চালক পালিয়ে যায়। ওই সময় চ্যাম্পিয়ন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৪৯৩) জব্দ করেছে পুলিশ।

গেল শনিবার রাতে উপজেলার মাওনা ফ্লাইওভারে ঘটনাটি ঘটে।

স্কুলছাত্রীর বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায়। তিনি রাজধানী মিরপুর-১ এ আত্মীয়ের বাসায় থাকেন। সেখানে পাশের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তিনি। পড়ালেখার পাশাপাশি মডেলিং ও অভিনয় করে ওই স্কুলছাত্রী।

আটক হওয়া ব্যক্তিরা হলেন দিনাজপুর ফুলবাড়ী উপজেলার আমড়া গ্রামের কবির হোসেনের ছেলে জুয়েল (২৮) ও নেত্রকোনার কেন্দুয়া উপজেলার চন্দনকান্দি গ্রামের আলতু মিয়ার ছেলে আশিক (২২)। তারা দুজনেই চালকের সহকারী।

আটক হওয়া দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসচালকের নাম হারুন মিয়া ও তার বাবার নাম মৃত আবদুল কুদ্দুস বলে জানিয়েছে। তবে বাসচালকের ঠিকানা জানাতে পারেনি তারা।

মাওনা মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক জানান, গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় নাটকের শুটিং ছিল তার। শুটিংয়ে অংশ নিতে মিরপুর থেকে রাত সাড়ে আটটার দিকে চান্দনা চৌরাস্তায় নামে সে পরে সেখান থেকে সে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী চ্যাম্পিয়ন পরিবহনের যাত্রীবাহী একটি বাসে উঠে। কিছুদূর যাওয়ার পর চালকের ‘সমস্যা আছে’ বলে সহকারীরা বাস থেকে অন্য যাত্রীদের নামিয়ে দেয়।

ওই সময় চালক স্কুলছাত্রীকে আশ্বস্ত করে জানায়, তার সমস্যা থাকলেও তাকে গন্তব্যে পৌঁছে দেবে। পরে বিভিন্ন এলাকা ঘুরে গন্তব্যে পৌঁছে না দিয়ে স্কুলছাত্রীকে নিয়ে শ্রীপুরের মাওনা উড়াল-পথে চলে আসে তারা। সেখানে উড়াল-পথের ওপর বাসের তারা স্কুলছাত্রীকে মুখবেঁধে ধর্ষণচেষ্টা চালায়। ধস্তাধস্তিকালে স্কুলছাত্রী পা দিয়ে জানালার কাঁচ ভেঙে ফেললে মহাসড়কের দুই পাশে পথচারীরা টের পায়। পরে তারা মহাসড়ক পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষণিক ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে।

জেবি/পি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৫১৪০ ১১৫৯০ ৭৪৬
বিশ্ব ৬৪৮৫৫৭১ ৩০১০৬৯৬ ৩৮২৪১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়